শাকিব খানের ‘প্রিয়তমা’ সিনেমার ফার্স্ট লুক প্রকাশ

ঢাকাই সিনেমার শীর্ষ নায়ক সুপারস্টার শাকিব খান। তার সিনেমা মুক্তি মানেই দর্শকের মাঝে অন্যরকম উন্মাদনা। আর এটি যদি হয় কোনো বিশেষ দিবসকে কেন্দ্র করে তাহলে তো কোনো কথাই নেই। আসছে ঈদুল আজহায় মুক্তি পেতে যাচ্ছে শাকিব অভিনীত সিনেমা ‘প্রিয়তমা’।

বুধবার (১০ মে) সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে ঈদুল আজহায় ‘প্রিয়তমা’ সিনেমা মুক্তির কথা জানিয়েছেন শাকিব খান। পোস্টে একটি পোস্টারের মাধ্যমে ‘প্রিয়তমা’ সিনেমার ফার্স্ট লুক অর্থাৎ প্রথম ছবি প্রকাশ করেন এই সুপারস্টার।

ছবিতে দেখা যাচ্ছে- লম্বা চুল, পেছনে ঝুঁটি করা, বিষণ্ন চেহারায় ঠোঁটে ধরানো সিগারেট নিয়ে বৃষ্টিতে দাঁড়িয়ে আছেন শাকিব খান। পোস্টারের ক্যাপশনে তিনি লিখেছেন, ‘যাত্রা শুরু’। সেই সঙ্গে হ্যাশট্যাগ দিয়ে লিখেছেন, ‘প্রিয়তমা’ ‘ঈদুল আজহা’।

নির্মাতা হিমেল আশরাফ জানিয়েছেন, ‘প্রিয়তমা’ প্রথম লুক প্রকাশ করেছি। শুটিং চলছে এই সিনেমার মাধ্যমে একেবারে নতুন লুকে দেখা যাবে আমাদের সুপারস্টার শাকিব খানকে।

‘প্রিয়তমা’ সিনেমায় শাকিবের নায়িকা হিসেবে থাকছেন কলকাতার টিভি সিরিয়ালের জনপ্রিয় অভিনেত্রী ইধিকা পাল। আরশাদ আদনানের প্রযোজিত ও হিমেল আশরাফ পরিচালিত এ সিনেমার মধ্য দিয়ে প্রথমবার বাংলাদেশের সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন ইধিকা পাল। ‘প্রিয়তমা’ সিনেমার কাহিনি প্রয়াত ফারুক হোসেনের। যৌথভাবে চিত্রনাট্য ও সংলাপ করেছেন ফারুক হোসেন ও হিমেল আশরাফ।

অর্থসূচক/এমএস

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.