স্ত্রী বাবার বাড়ি থেকে ফিরে না আসায় স্বামীর আত্মহত্যা

নোয়াখালীর কোম্পানীগঞ্জে এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার (১১ মে) সকালে মরদেহ ময়না তদন্তের জন্য ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করে। গতকাল বুধবার তার পৌনে ৯টার দিকে উপজেলার বিরাহিমপুর গ্রাম থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

নিহত আলমাস মাহমুদ (২৪) উপজেলার সিরাজপুর ইউনিয়নের ৪নম্বর ওয়ার্ডের বিরাহিমপুর গ্রামের ছমেদ আলী হাজী বাড়ির দক্ষিণ আফ্রিকা প্রবাসী আমিনুল ইসলামের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, মাহমুদ জন্ম থেকে দৃষ্টি প্রতিবন্ধী ছিল। এ নিয়ে সবসময় মানসিকভাবে চিন্তিত থাকত। গত ৪মাস পূর্বে জেলার সোনাইমুড়ী উপজেলায় তাকে পারিবারিক ভাবে বিয়ে করানো হয়। বিয়ের পর থেকে সে আরো বেশি হতাশাগ্রস্ত হয়ে পড়ে। গত ১৪দিন আগে তার স্ত্রী বাবার বাড়িতে বেড়াইতে যায়। গতকাল বিকেল ৪টার দিকে মাহমুদ তার মাকে জিজ্ঞেস করে তার স্ত্রী তাদের বাড়িতে কবে আসবে। তার মা তাকে জানায় আগামী ২/৩দিনের মধ্যে আসবে। পরবর্তীতে বিকেল সাড়ে ৪টার দিকে সে তার শয়ন কক্ষে দরজা খোলা রেখে ফ্যানের সঙ্গে প্যান্টের কাপড়ের বেল্ট পেঁচিয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে।

কোম্পানীগঞ্জ থানার উপপরিদর্শক (এসআই) এম আশরাফুল ইসলাম বলেন, মৃত্যুর সঠিক কারণ জানার জন্য মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা নেওয়া হয়েছে।

অর্থসূচক/ এইচএআই

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.