চট্টগ্রামে লরি থেকে রিকশায় কনটেইনার পড়ে দুই জনের মৃত্যু  

চট্টগ্রাম নগরের পতেঙ্গায় লরি থেকে রিকশার ওপর একটি কনটেইনার পড়ে রিকশার দুই যাত্রী নিহত হয়েছেন। আজ (বুধবার) দুপুর ১২টার দিকে পতেঙ্গার স্টিল মিল বাজারে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় আহত হয়েছেন রিকশাচালক। তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। হতাহতের নাম-পরিচয় এখনও জানা যায়নি।

চট্টগ্রাম ফায়ার সার্ভিসের সহকারী পরিচালক আবদুল মালেক বলেন, কনটেইনার ছিটকে পড়ার সংবাদ পেয়ে দুটি স্টেশনের চারটি গাড়ি ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার অভিযান পরিচালনা করে। নৌবাহিনীর একটি ক্রেনের সহায়তা কনটেইনারটি সরানো হয়েছে।

তিনি আরও বলেন, একটি রিকশাকে ক্রস করার সময় লরির ওপর থাকা কনটেইনার ছিটকে রিকশার ওপর পড়ে। এতে রিকশায় থাকা দুজন ঘটনাস্থলে মারা যান। এছাড়া গুরুতর আহত হন রিকশাচালক। লরিচালকের অসতর্কতার কারণে দুর্ঘটনা ঘটেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

পতেঙ্গা থানার অফিসার ইনচার্জ (ওসি) আবু জায়েদ মো. নাজমুন নুর বলেন, কনটেইনার চাপা পড়ে দুজন নিহত এবং একজন আহত হয়েছেন। এ ঘটনায় কারও গাফিলতি থাকলে তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

এদিকে কনটেইনার ছিটকে সড়কে পড়ার উৎসুক জনতা ঘটনাস্থলে ভিড় করেন। তারা জানান এই এলাকায় প্রায় সময় এ ধরনের ঘটনা ঘটে। তবে হতাহতের ঘটনা না ঘটায় সেগুলো অনেক সময় প্রকাশ পায় না।

অর্থসূচক/এমএস

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.