এমটিবি’র বেস্ট কমার্শিয়াল ব্যাংক ইন বাংলাদেশ পুরষ্কার অর্জন

মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক লিমিটেড (এমটিবি) সম্প্রতি ইস্টারন্যাশনাল বিজনেস ম্যাগাজিন কর্তৃক মর্যাদাপূর্ণ ‘বেস্ট কমার্শিয়াল ব্যাংক ইন বাংলাদেশ ২০২৩’ উপাধিতে ভূষিত হয়েছে। পুরষ্কারটি এমটিবি’র অনুকরনীয় ব্যাংকিং কার্যক্রম, ব্যাংকের প্রতি গ্রাহক সকলের অবিচল আস্থা এবং ব্যাংকিং সেবার ক্ষেত্রে উদ্ভাবনী সমাধানের স্বীকৃতি স্বরূপ, যা বাংলাদেশের একটি শীর্ষস্থানীয় ব্যাংক হিসেবে এর অবস্থানকে মজবুত করে।

এমটিবি’র ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী, সৈয়দ মাহবুবুর রহমান এই স্বীকৃতির জন্য কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং তিনি ব্যাংকের এই সাফল্যের জন্য ব্যাংকের পরিচালনা পর্ষদের অঙ্গীকার ও সুদুরপ্রসারী দিকনির্দেশনা এবং সকলস্তরের কর্মীদের অক্লান্ত পরিশ্রমকে কৃতিত্ব প্রদান করেন। রহমান গ্রাহক চাহিদা অনুযায়ী আর্থিক সমাধান প্রদান এবং তাদের বিশ্বস্ত অংশীদার হওয়ার জন্য ব্যাংকের প্রতিশ্রুতি পুনরায় তুলে ধরেন।

রহমান আরো বলেন, “আমরা আমাদের গ্রাহকদের ক্রমাগত সমর্থন এবং আমাদের উপর আস্থা রাখার জন্য তাদের আন্তরিক ধন্যবাদ জানাতে চাই। আমরা তাদের বিশ্বমানের ব্যাংকিং পরিষেবা প্রদান করতে প্রতিশ্রুতিবদ্ধ যা হবে উদ্ভাবনী, নির্ভরযোগ্য এবং সুলভ।”

দেশের একটি শীর্ষস্থানীয় ব্যাংক হিসেবে এমটিবি ইতোমধ্যেই গ্লোবাল বিজনেস ম্যাগাজিন, ডিজিটাল ব্যাংকার, গ্লোবাল গুড গভার্নেন্স, গ্লোবাল বিজনেস আউটলুক ম্যাগাজিন সহ বিভিন্ন মর্যাদাপূর্ণ দেশীয় ও বৈশ্বিক সংস্থা দ্বারা বিভিন্ন স্বীকৃতিতে ধারাবাহিকভাবে ভূষিত হয়েছে। এখানে উল্লেখযোগ্য যে, ব্যাংকিং খাতের বিভিন্ন ক্ষেত্রে সফলতার প্রতিফলন হিসেবে এমটিবি ২০২২ সালে সর্বমোট ২৬টি দেশীয় ও আন্তর্জাতিক পুরষ্কার ও স্বীকৃতিতে ভূষিত হয়েছে যা যেকোনো দেশীয় ব্যাংকের মধ্যে সর্বোচ্চ। এরই ধারাবাহিকতায় ব্যাংকটি চলতি বছরে ইতোমধ্যে সর্বমোট ৯টি বৈশ্বিক স্বীকৃতিতে ভূষিত হয়েছে।

 

অর্থসূচক/ এইচএআই

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.