শিক্ষা সহায়তা ট্রাস্টকে অনুদান দিলো আইপিডিসি ফাইন্যান্স

দেশের সুবিধাবঞ্চিত শিক্ষার্থীদের শিক্ষায় সহায়তা করার জন্য প্রধানমন্ত্রীর শিক্ষা সহায়তা ট্রাস্টে সামাজিক দায়বদ্ধতা খাত থেকে অনুদান দিয়েছে আইপিডিসি ফাইন্যান্স লিমিটেড। প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক প্রতিষ্ঠিত এই ট্রাস্ট মেধার ভিত্তিতে বৃত্তি এবং উপবৃত্তির আকারে সুবিধাবঞ্চিত শিক্ষার্থীদের আর্থিক সহায়তা প্রদান করে।

প্রধানমন্ত্রীর শিক্ষা সহায়তা ট্রাস্টের পক্ষ থেকে অনুদানের চেক গ্রহণ করেন ট্রাস্টের পরিচালক ও বাংলাদেশ সরকারের যুগ্ম সচিব কাজী দেলোয়ার হোসেন, আইপিডিসি ফাইন্যান্সের পক্ষ থেকে এসময় উপস্থিত ছিলেন কোম্পানি সেক্রেটারি ও হেড অফ লিগ্যাল সামিউল হাশিম, ব্র্যান্ড ও কর্পোরেট কমিউনিকেশন বিভাগের প্রধান তারেক ইসলাম এবং সহকারী ব্যবস্থাপক আমিরা আমিন।

অনুদান সম্পর্কে আইপিডিসি ফাইন্যান্স লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর এবং সিইও মমিনুল ইসলাম বলেন, “শিক্ষার প্রসার ও দেশের সুবিধাবঞ্চিত শিক্ষার্থীদের একাডেমিক কার্যক্রমে প্রধানমন্ত্রীর শিক্ষা সহায়তা ট্রাস্টকে সহায়তা করার এই প্রচেষ্টায় আমরা গর্বিত ও আনন্দিত।” তিনি আরও বলেন, “আইপিডিসি অত্যন্ত নিষ্ঠার সঙ্গে দেশের সামগ্রিক উন্নয়নে ভূমিকা রেখে চলছে। স্মার্ট বাংলাদেশ বিনির্মানে শিক্ষা ক্ষেত্রে বিনিয়োগের কোনো বিকল্প নেই। আইপিডিসি দেশের তরুণ ও সুবিধাবঞ্চিতদের উন্নয়নে সূদুরপ্রসারী কাজ করে যাচ্ছে।”

এই অনুদান সামাজিক দায়বদ্ধতা এবং সামগ্রিক উন্নয়নে আইপিডিসির চলমান কার্যক্রমের একটি অংশ। উল্লেখ্য, আইপিডিসি ফাইন্যান্স শিক্ষা, স্বাস্থ্যসেবা, পরিবেশের সাসটেইনেবিলিটি এবং নারীর ক্ষমতায়নে বিভিন্ন উদ্যোগের সঙ্গে সক্রিয়ভাবে জড়িত।
অর্থসূচক/ এইচএআই

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.