এমিরেটস ‘মাই এমিরেটস পাস’ চালু

এমিরেটস চলতি গ্রীষ্মে তাদের জনপ্রিয় ‘মাই এমিরেটস পাস’ চালুর ঘোষণা দিয়েছে। আগামী ২৯ জুলাই থেকে ৩ সেপ্টেম্বর দুবাইয়ে অনুষ্ঠিত হবে বৃহত্তম শপিং এবং বিনোদন উৎসব- দুবাই সামার সারপ্রাইজ। এই উৎসবে অন্তর্ভূক্ত থাকবে বিভিন্ন সাংস্কৃতিক ইভেন্ট, ফায়ার ওয়ার্কস, র‌্যাফেল ড্রসহ বিভিন্ন আকর্ষণীয় ইভেন্ট। মাই এমিরেটস পাস ব্যবহার করে এই উৎসবের বিভিন্ন ইভেন্টেও আকর্ষণীয় মূল্যছাড় সুবিধা থাকছে।

আগামী ১ মে থেকে ৩০ সেপ্টেম্বর পর্যন্ত যেসকল যাত্রীরা দুবাই বা ভায়া দুবাই ভ্রমণ করবেন, তারা এই মাই এমিরেটস পাসের সুবিধা পাবেন।

যাত্রীরা তাদের বোর্ডিং পাস এবং একটি বৈধ পরিচয়পত্র প্রদর্শন করে দুবাই ও সংযুক্ত আরব আমীরাতের শত শত রিটেইল, অবকাশ, ডাইনিং আউটলেটসহ বিখ্যাত আকর্ষণ ও বিলাসবহুল স্পাগুলোতে অভাবনীয় ডিসকাউন্ট পাবেন।

আগ্রহী গ্রাহকরা বাংলাদেশ অবস্থিত এমিরেটস হলিডেজের মাধ্যমে দুবাই ভ্রমণের জন্য নিজের পছন্দনীয় প্যাকেজ বুক করতে পারেন। দুবাই এক্সপেরিয়েন্স প্ল্যাটফর্ম ব্যবহার করে যাত্রীরা নিজেরাও তাদের ফ্লাইট, হোটেল, বিভিন্ন পর্যটন আকর্ষণ ভিজিট, রেস্টুরেন্ট, এবং অবকাশ প্যাকেজ বুক করার সুবিধা নিয়ে অধিক সুবিধা লাভের সুযোগ পাবেন।

সংযুক্ত আরব আমীরাতে অবস্থানকালে বিভিন্ন রিটেইল আউটলেটে কেনাকাটার পরিবর্তে এমিরেটসের লয়্যালটি প্রোগ্রাম ‘স্কাই ওয়ার্ডস’ সদস্যদের অতিরিক্ত মাইল (পয়েন্ট) প্রদান করা হবে। অর্জিত মাইল ব্যবহার করে সদস্যরা এমিরেটস টিকিট, আপগ্রেড, বিভিন্ন কনসার্ট ও স্পোর্টস ইভেন্টের টিকিট ক্রয় করতে পারবেন।

এমিরেটস বর্তমানে বিশ্বের ৬টি মহাদেশের ১৩০টির অধিক গন্তব্যে ফ্লাইট পরিচালনা করছে। ঢাকা থেকে প্রতি সপ্তাহে এয়ারলাইনটির ২১টি ফ্লাইট চলাচল করছে।

অর্থসূচক/ এইচএআই

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.