শ্রীলঙ্কার চা বাগানে অনন্য অভিজ্ঞতা অর্জনের সুযোগ দিচ্ছে এমিরেটস

আগামী ২১ মে উদযাপিত হবে আন্তর্জাতিক চা দিবস। এ উপলক্ষে শ্রীলঙ্কায় চা বাগান ভিত্তিক ট্যুর প্যাকেজ জিতে নেয়ার সুযোগ দিচ্ছে এমিরেটস এয়ারলাইন। সম্প্রতি এ সংক্রান্ত একটি পার্টনারশিপ চুক্তি স্বাক্ষর করেছে এমিরেটস ও সুবিখ্যাত ডিলমাহ টি। এমিরেটস ও ফ্লাই দুবাইয়ের লয়্যালটি প্রোগ্রাম এমিরেটস স্কাইওয়ার্ডস সদস্যরা এই অনন্য প্যাকেজ জেতার সুযোগ পাবেন। “টি মেকার প্রাইভেট রিট্রিট “শীর্ষক প্যাকেজটির বিজয়ীদের  “বিড” এর মাধ্যমে নির্বাচন করা হবে।

প্যাকেজটি জেতার জন্য সর্বনিন্ম দুই লক্ষ “মাইল” (পয়েন্ট) বিড করতে হবে। প্যাকেজে অন্তর্ভুক্ত থাকবেঃ দুজনের জন্য দুবাই-কলম্বো বিজনেস শ্রেনী রিটার্ন টিকেট, হিলটন কলম্বো হোটেলে ৩ রাত্রির আবাসন, সিলোন টি ট্রেইলে ৩ রাত্রির ভ্রমণ প্যাকেজ, দিলমাহ চায়ের প্রতিষ্ঠাতা ও সিইও’র পুত্র দিলহান সি ফার্নান্দোর সাথে চা সংক্রান্ত একটি সেশন, ৭ কোর্সের ক্যামেলিয়া এপিকুরিয়ান ডিনার যাতে সব খাবারের উপকরণ হিসেবে চা ব্যবহৃত হয়।

এছাড়াও এয়ারপোর্ট ট্রান্সফার ও সকল মিল প্যাকেজে অন্তর্ভুক্ত। বিজয়ীদের ১৮-২৪ মে, ২০২৩ এর মধ্যে ভ্রমণ করতে হবে।

সুবিখ্যাত ডিলমাহ চায়ের সঙ্গে এমিরেটসের পার্টনারশিপের বয়স তিন দশকেরও বেশী। এই চা এইমিরেটস ফ্লাইটে ও বিশ্বব্যাপী বিস্তৃত এমিরেটস লাউঞ্জে পরিবেশন করা হয়। প্রতি বছর দশের অধিক রকমের ৩৩ মিলিয়ন কাপেরও বেশী ডিলমাহ চা পরিবেশন করে এয়ারলাইনটি।

অর্থসূচক/ এইচএআই

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.