গ্যাসের গন্ধ নেই, নিশ্চিন্তে চুলা জ্বালানোর পরামর্শ তিতাসের

রাজধানীর বিভিন্ন এলাকায় সোমবার (২৪ এপ্রিল) দিনগত রাতে গ্যাসের গন্ধ ছড়ানো সমস্যার সমাধান হয়েছে বলে জানিয়েছে তিতাস গ্যাস কোম্পানি।

মঙ্গলবার (২৫ এপ্রিল) সকাল সাড়ে ১০টার দিকে এ তথ্য জানান তিতাসের মেট্রো ঢাকা রাজস্ব ডিভিশনের মহাব্যবস্থাপক মো. রশিদুল আলম।

পরিস্থিতি এখন স্বাভাবিক আছে জানিয়ে তিনি বলেন, এখন আর রাজধানীর কোথাও গ্যাসের গন্ধ নেই। পরিস্থিতি এখন স্বাভাবিক আছে। নিশ্চিন্তে চুলা জ্বালানো যায়।

এদিকে সোমবার দিনগত রাতে রাজধানীর বিভিন্ন এলাকা থেকে গ্যাসের গন্ধ ছড়িয়ে পড়ার খবর আসতে থাকে। মগবাজার, ইস্কাটন, রামপুরা, মহাখালী, পূর্ব রাজাবাজার, ক্রিসেন্ট রোড, বাড্ডা ও হাজারীবাগের বাসিন্দারা এলাকায় গ্যাসের গন্ধ ছড়িয়ে পড়ার কথা জানান। বিভিন্ন এলাকার মসজিদ থেকে মাইকে ঘোষণা দিয়ে গ্যাসের চুলা না জ্বালানো ও দেশলাই না জ্বালানোর অনুরোধ জানানো হয়।

এ নিয়ে রাজধানীবাসীকে আতঙ্কিত না হওয়ার অনুরোধ জানান বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ প্রতিমন্ত্রী নসরুল হামিদ। তিনি ফেসবুক পোস্টে লিখেছেন, ঢাকার বেশ কয়েকটি জায়গায় গ্যাসের গন্ধ পাওয়ার খবরে নাগরিকদের মধ্যে উদ্বেগ দেখা দিয়েছে। নগরবাসীকে আতঙ্কিত না হওয়ার জন্য অনুরোধ করছি। ঢাকার গ্যাস বিতরণ কোম্পানি তিতাস গ্যাস কর্তৃপক্ষ এরইমধ্যে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করেছে। পরিস্থিতি সম্পূর্ণ নিয়ন্ত্রণে রয়েছে।

অর্থসূচক/এমএস

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.