এগ্রিগেট নেটওয়ার্ক ও গার্ডিয়ান লাইফের মধ্যে চুক্তি

সম্প্রতি গার্ডিয়ান লাইফ ইন্স্যুরেন্স লিমিটেড ও এগ্রিগেট নেটওয়ার্ক লিমিটেডের সঙ্গে গ্রুপ বীমা চুক্তি স্বাক্ষর করেছে। এই বীমা চুক্তির অধীনে এগ্রিগেট নেটওয়ার্ক লিমিটেডের সকল গ্রাহকগণ গার্ডিয়ান লাইফ ইন্স্যুরেন্সের বীমা সুরক্ষার ছায়ায় থাকবেন।

গার্ডিয়ান লাইফ ইন্স্যুরেন্সের প্রধান নির্বাহী কর্মকর্তা শেখ রকিবুল করিম, এফসিএ এবং এগ্রিগেট নেটওয়ার্কের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা মুনাজ্জিল রিয়াসাত, এসিসিএ, সিআইএ নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে এই চুক্তিতে স্বাক্ষর করেন।

এগ্রিগেট নেটওয়ার্ক লিমিটেডের পক্ষ থেকে ভাইস প্রেসিডেন্ট ও হেড অফ এগ্রিকালচার, মুহাম্মদ আশরাফুল ইসলাম; সহকারী মহাব্যবস্থাপক, টেকনোলোজি ডেটা এবং ইম্প্যাক্ট পার্টনারশিপ, মুহাম্মদ নাফিউল আকবর  ও নির্বাহী, প্রোডাকশন এনালিস্ট, এগ্রিকালচার, খন্দকার আবু সায়েম এবং গার্ডিয়ান লাইফ ইন্স্যুরেনন্সের পক্ষ থেকে এসভিপি, হেড অফ মাইক্রোইন্স্যুরেন্স ডিপার্টমেন্ট, আব্দুল হালিম;  এভিপি, মাইক্রোইন্স্যুরেন্স ডিপার্টমেন্ট, নওশীন নাহার হক; এভিপি, মাইক্রোইন্স্যুরেন্স ডিপার্টমেন্ট, মালিক মোহাম্মাদ শাকিল; বিজনেস ডেভেলপমেন্ট ম্যানেজার, মো.জালাল উদ্দিন এবং বিজনেস ডেভেলপমেন্ট ম্যানেজার, বিল্লাল হোসেন এই চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

অর্থসূচক/ এইচএআই

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.