আইপিএলের মাঝপথে চলে যাচ্ছেন মার্শ

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) এই আসর একেবারেই ভালো যাচ্ছে না দিল্লির। ইনজুরিতে মাঠের বাইরে থাকা ঋষভ পান্তের জায়গায় দলটিকে নেতৃত্ব দিচ্ছেন ডেভিড ওয়ার্নার। যদিও সুবিধা করতে পারছেন না তিনি। এখন পর্যন্ত আসরে দুটি ম্যাচ খেলেছে দিল্লি। প্রথম দুটি ম্যাচেই হারের মুখ দেখেছে তারা। ওয়ার্নারের দল প্রথম ম্যাচে হারে লক্ষ্ণৌ সুপার জায়ান্টসের বিপক্ষে। তারপর ঘরের মাঠে শেষ ম্যাচে তারা হেরেছে গুজরাট টাইটান্সের কাছে।

এরই মধ্যে মাঝপথেই দেশে ফিরে যাচ্ছেন মিশেল মার্শ। বিয়ের পিঁড়িতে বসতে নিজ দল দিল্লি ক্যাপিটালসের কাছ থেকে সপ্তাহ খানেকের ছুটি নিয়েছেন অস্ট্রেলিয়ার এই অলরাউন্ডার। এ কারণে আগামী অন্তত ৩-৪টি ম্যাচে মার্শের সার্ভিস পাবে না তার দিল্লি। একাদশে মার্শের না থাকায় খেলার সম্ভাবনা বেড়ে গেলো ওয়েস্ট ইন্ডিজের অলরাউন্ডার রভম্যান পাওয়েলের। রাজস্থান রয়্যালসের বিপক্ষে ম্যাচেই নামতে পারেন পাওয়েল।

শনিবার (৮ এপ্রিল) রাজস্থান রয়্যালসের বিপক্ষে নিজেদের তৃতীয় ম্যাচ খেলবে দিল্লি। জয়ে ফেরার মিশনে মার্শকে পাবে না তারা। যদিও মিচেল মার্শকে প্রথম দুটি ম্যাচে মোটেও ছন্দে দেখা যায়নি।

ভারতের বিরুদ্ধে ওয়ানডে সিরিজে দারুণ ফর্মে থাকলেও দিল্লির জার্সি গায়ে চড়াতেই মার্শের ছন্দ হারিয়ে যায়। দুটি ইনিংসে মোটে চার রান করতে পেরেছেন তিনি। লক্ষ্ণৌয়ের বিপক্ষে মার্ক উডের বলে ফিরে গোল্ডেন ডাক মেরেছিলেন। আর দ্বিতীয় ম্যাচে মোহম্মদ সামির বলে ফিরে যান।

অর্থসূচক/এএইচআর

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.