বিয়িং হিউম্যান ক্লোথিংয়ের আরো দুটি আউটলেট উদ্বোধন

ঢাকা ও চট্টগ্রামে বলিউড সুপারস্টার সালমান খানের মালিকানাধীন পোশাকের ব্র্যান্ড ‘বিয়িং হিউম্যান ক্লোথিং’র আরো দু’টি আউটলেট চালু হচ্ছে।

শুক্রবার (৭ এপ্রিল) ভারতীয় অভিনেতা, পরিচালক ও প্রযোজক আরবাজ খান রাজধানীর ধানমন্ডির ১৬ নম্বর রোডের (পুরান-২৭) ৩৬ নম্বর বাড়িতে দ্বিতীয় আউটলেটটির উদ্বোধন করবেন। অনুষ্ঠানে উপস্থিত থাকবেন তার ভাগ্নে অয়ন অগ্নিহোত্রী এবং বিয়িং হিউম্যান ক্লোথিংয়ের চীফ অপারেটিং অফিসার ভিভেক সান্দোয়ার।আর তৃতীয় আউটলেটটি আগামী রবিবার (৯ এপ্রিল) চট্টগ্রামের খুলশিতে জাকির হোসেন রোডের রহিম প্লাজা দে সিপিডিএল’র লেবেল-২, ৫ এ উদ্বোধন করা হবে।

গত বছর ১৪ সেপ্টেম্বর বনানীতে প্রথম আউটলেট চালুর মধ্য দিয়ে বাংলাদেশে যাত্রা করেছিল ব্র্যান্ড ‘বিয়িং হিউম্যান ক্লোথিং’। জনপ্রিয় এই পোশাক ব্র্যান্ডটির ফ্র্যাঞ্চাইজি নিয়েছেন ক্রিমসনকাপ বাংলাদেশের কো-ওনার রেহান রহমান এবং মোহাইমিন মোস্তফা। তাদের মালিকানাধীন আরো কয়েকটি স্বনামধন্য ব্র্যান্ড রয়েছে।

উদ্বোধন উপলক্ষে ধানমন্ডি আউটলেটে প্রথম ২৫ জন ক্রেতাকে সালমান খানের ব্রেসলেট এবং চট্টগ্রামে প্রথম ২৫ জনকে এই সুপারস্টারের সাইন করা ক্যাপ উপহার দেয়া হবে।

ধানমন্ডিতে উদ্বোধনী অনুষ্ঠানে আরবাজ খান ছাড়াও বিশিষ্ট ফ্যাশন ইনফ্লুয়েন্সাররা উপস্থিত থাকবেন।

 

অর্থসূচক/ এইচএআই

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.