রাজধানীতে কাভার্ড ভ্যানচাপায় বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী নিহত

রাজধানীর ঢাকার লালবাগ এলাকার বেড়িবাঁধে কাভার্ড ভ্যানচাপায় নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী সানজিদা আক্তার তামান্না (২৭) নিহত হয়েছে। তামান্না অনার্স চতুর্থবর্ষের শিক্ষার্থী। তিনি কামরাঙ্গীরচর এলাকায় বসবাস করতেন।

শুক্রবার (৩১ মার্চ) রাতে বেড়ীবাঁধের শামীম গার্মেন্টসের সামনের রাস্তায় এই দুর্ঘটনা ঘটে। তামান্নার বাবার নাম আবু তাহের। তাহেরের বাড়ি নোয়াখালীর সোনাইমুড়ি উপজেলায়।

এ তথ্য নিশ্চিত করে শনিবার সকালে লালবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এম এম মোর্শেদ বলেন, রাতে ধানমন্ডি থেকে ভাড়ায় চালিত মোটরসাইকেলে (পাঠাও) করে লালবাগের উদ্দেশ্যে রওনা হন সানজিদা। লালবাগ বেড়ীবাঁধ শামীম গার্মেন্টসের সামনে রাস্তায় আসলে সেখানে দ্রুতগামী এক কাভার্ড ভ্যানের ধাক্কায় পড়ে গিয়ে মাথায় আঘাত পান তিনি। খবর পেয়ে লালবাগ থানার এসআই আক্তার হোসেন ঘটনাস্থলে গিয়ে গুরুতর আহত সানজিদাকে উদ্ধার করে প্রথমে পার্শ্ববর্তী ক্লিনিকে পরে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের (ঢামেক) জরুরি বিভাগে নিয়ে যান। সেখানে রাত ১টার দিকে মারা যান তিনি। ঘটনার পরপরই কাভার্ড ভ্যানটি জব্দ ও চালককে আটক করা হয়েছে। ময়নাতদন্তের জন্য মরদেহটি ঢাকা মেডিকেল কলেজ মর্গে রাখা হয়েছে।

 

অর্থসূচক/এএইচআর

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.