সেন্ট্রাল শরীয়াহ বোর্ডের সদস্যপদ পেলো মার্কেন্টাইল ব্যাংক

সেন্ট্রাল শরীয়াহ্ বোর্ড ফর ইসলামিক ব্যাংকস অব বাংলাদেশ (সিএসবিআইবি) এর সদস্যপদ লাভ করেছে মার্কেন্টাইল ব্যাংক লিমিটেড। এই সদস্যপদ প্রাপ্তির মাধ্যমে ব্যাংকটি বাংলাদেশে শরীয়াহ্ভিত্তিক ইসলামী ব্যাংকিং খাতের শীর্ষ পরামর্শক সংগঠনটির সাথে পথ চলা শুরু করল। মার্কেন্টাইল ব্যাংক দেশব্যাপী সকল শাখা ও উপশাখায় ‘তাক্বওয়া’ নামে শরীয়াহভিত্তিক ইসলামিক ব্যাংকি সেবা পরিচালনা করে আসছে।

সম্প্রতি ব্যাংকের প্রধান কার্যালয়ে আনুষ্ঠানিকভাবে সেন্ট্রাল শরীয়াহ্ বোর্ডের ই.সি চেয়ারম্যান মুঃ ফরীদ উদ্দীন আহমাদ মার্কেন্টাইল ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মোঃ কামরুল ইসলাম চৌধুরীর হাতে সদস্যপদের সনদ তুলে দেন।

উক্ত অনুষ্ঠানে ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক ও সিআরও মতিউল হাসান, উপব্যবস্থাপনা পরিচালক হাসনে আলম, ইসলামী ব্যাংকিং বিভাগের প্রধান ও ভিপি মোহাম্মদ মিজানুর রহমান সরকার এবং সেন্ট্রাল শরীয়াহ্ বোর্ডের সেক্রেটারি জেনারেল মোঃ আব্দুল্লাহ শরীফসহ উভয় প্রতিষ্ঠানের নির্বাহী ও কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

এই সদস্যপদ প্রাপ্তির মাধ্যমে মার্কেন্টাইল ব্যাংক লিমিটেড বাংলাদেশে ইসলামী ব্যাংকিং সেবা প্রদানে উল্লেখযোগ্য ভূমিকা রাখবে বলে উপস্থিত বক্তারা আশাবাদ ব্যক্ত করেন।

অর্থসূচক/এমআর

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.