সাংবাদিক সুমনের বাবার মৃত্যুতে সিএমজেএফ ও ইআরএফের শোক

ক্যাপিটাল মার্কেট জার্নালিস্টস ফোরাম (সিএমজেএফ)  সদস্য ও ঢাকা রিপোটার্স ইউনিটির অর্থ সম্পাদক সাখাওয়াত হোসেন সুমনের বাবা সাবেক সরকারি কর্মকর্তা আলী আজমের (৭২) মৃত্যুতে শোক ও দুঃখ প্রকাশ করেছে সিএমজেএফ এবং ইকোনমিক রিপোর্টার্স ফোরাম (ইআরএফ)।

আলী আজম কয়েক বছর ধরে নানা ধরনের জটিল রোগে ভুগছিলেন। মৃত্যুর সময় তিনি স্ত্রী, এক কণ্যা ও তিন পুত্রসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

রবিবার সকালে এক শোক বার্তায় সিএমজেএফের সভাপতি এবং অর্থসূচকের সম্পাদক জিয়াউর রহমান এবং সাধারণ সম্পাদক আবু আলী জানান, সুমনের বাবা আলী আজম গত রাত ১১ টায় রাজধানীর সোহরাওয়ার্দী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্নাইলাহি রাজিউন)। তাঁর মৃত্যুতে আমরা গভীরভাবে শোকাহত। সিএমজেএফ পরিবারের পক্ষ থেকে আমরা মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করছি। একইসঙ্গে শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানাচ্ছি। মহান আল্লাহর কাছে প্রার্থনা করছি, তিনি যেন পরিবারকে শোক সইবার শক্তি দান করেন।

এদিকে সাখাওয়াত হোসেন সুমন এর বাবার মৃত্যুতে ইআরএফ’র পক্ষ থেকে সংগঠনের সভাপতি, মোহাম্মদ রেফায়েত উল্লাহ মীরধা ও সাধারণ সম্পাদক আবুল কাশেম গভীর শোক প্রকাশ করেছেন।

ইআরএফ নেতৃবন্দ এক শোক বার্তায় সাখাওয়াত হোসেন সুমনের বাবার রুহের মাগফিরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবার পরিজনের প্রতি আন্তরিক সহমর্মিতা জানান।

অর্থসূচক/এমআর

 

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.