বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী উপলক্ষে হামদর্দের ফ্রি মেডিকেল ক্যাম্প

হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস ২০২৩ উপলক্ষে শুক্রবার (১৭ মার্চ) বেলা ১১টায় রাজধানীর বাংলামোটরে হামদর্দের নগরভবনের সামনে (৯৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক, ঢাকা; সময় টিভির অফিসের পাশে) ফ্রি মেডিকেল ক্যাম্প ও রুহ্ আফজা পরিবেশন করে হামদর্দ ল্যাবরেটরীজ (ওয়াক্ফ) বাংলাদেশ।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন হামদর্দ ল্যাবরেটরীজ (ওয়াক্ফ) বাংলাদেশ’র চিফ মোতাওয়াল্লী ও ব্যবস্থাপনা পরিচালক; হামদর্দ বিশ্ববিদ্যালয়ের প্রতিষ্ঠাতা ড. হাকীম মো. ইউছুফ হারুন ভূঁইয়া। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানের উপ-ব্যবস্থাপনা পরিচালক হাকীম মোহাম্মদ জামাল উদ্দিন রাসেল।

এ সময় ড. হাকীম মো.ইউছুফ হারুন ভূঁইয়া বলেন, হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান নিজ কর্মগুণে যুগ যুগ ধরে সারাবিশ্বের মানুষের কাছে স্মরণীয় হয়ে থাকবেন। ১৯৭১ সালে জাতির পিতার নেতৃত্ব ও দূরদর্শী প্রজ্ঞার কারণেই পাকিস্তানের শোষণ ও অপশাসন থেকে মুক্ত হয়ে পৃথিবীর বুকে বাংলাদেশ নামের লাল-সবুজের ভূখন্ড প্রতিষ্ঠিত হয়। বঙ্গবন্ধু যে সোনার বাংলার স্বপ্ন দেখেছিলেন, হামদর্দ সেই লক্ষ্য বাস্তবায়নে নিরন্তরভাবে স্বাস্থ্য ও শিক্ষাখাতে কাজ করে যাচ্ছে। বঙ্গবন্ধু কন্যা, প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশ গড়ার উদ্যোগ সফল করতেও হামদর্দ সারাদেশে স্বাস্থ্য ও শিক্ষাসেবা নিয়ে মানুষের দ্বারে দ্বারে কড়া নাড়ছে।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন হামদর্দ ল্যাবরেটরীজ (ওয়াক্ফ) বাংলাদেশ’র পরিচালক বিপণন মোহাম্মদ শরীফুল ইসলাম। অনুষ্ঠান উপস্থাপনা করেন পরিচালক তথ্য ও গণসংযোগ আমিরুল মোমেনীন মানিক।

 

অর্থসূচক/ এইচএআই

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.