যুবদলের সাধারণ সম্পাদক মুন্না ২ দিনের রিমান্ডে

রাজধানীর শাহজাহানপুর থানার নাশকতার মামলায় যুবদলের সাধারণ সম্পাদক আব্দুল মোনায়েম মুন্নার দুদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। বৃহস্পতিবার (৯ মার্চ) তাকে আদালতে হাজির করে পুলিশ।

পরে শাহজাহানপুর থানা নাশকতার মামলার সুষ্ঠুতদন্তের জন্য তাকে সাতদিনের রিমান্ডে নিতে আবেদন করেন মামলার তদন্ত কর্মকর্তা। অন্যদিকে তার আইনজীবী মহিউদ্দিন চৌধুরী রিমান্ড বাতিল চেয়ে জামিনের আবেদন করেন।

উভয়পক্ষের শুনানি শেষে ঢাকার অতিরিক্ত চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট তোফাজ্জল হোসেন তার জামিন আবেদন নামঞ্জুর করে দুদিনের রিমান্ড মঞ্জুর করেন। মুন্নার আইনজীবী মহিউদ্দিন চৌধুরী বিষয়টি নিশ্চিত করেছেন।

বুধবার (৮ মার্চ) বিকেলে রাজধানীর রমনায় ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন মিলনায়তনে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের ১৭তম কারাবন্দি দিবস উপলক্ষে আলোচনা সভায় বক্তব্য দেন যুবদলের সাধারণ সম্পাদক মোনায়েম মুন্না।

এদিন সন্ধ্যা ৬টার দিকে রাজধানীর শাহজাহানপুর থেকে তাকে গ্রেফতার করা হয়। এরপর গত বছরের ৭ ডিসেম্বর শাহজানপুর থানা এলাকায় নাশকতার অভিযোগে পুলিশ বাদী হয়ে একটি মামলা করেন। এ মামলায় আজ তাকে গ্রেফতার দেখিয়ে আদালতে পাঠানো হয়।

অর্থসূচক/এমএস

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.