ইসলামী ব্যাংক ও বিআরইবি’র মধ্যে সেবাচুক্তি

ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড ও বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড’র (বিআরইবি) মধ্যে পল্লী বিদ্যুৎ সমিতির গ্রাহকগণের বিদ্যুৎ বিল অনলাইন ও মোবাইল ব্যাংকিংয়ের মাধ্যমে আদায়ের লক্ষ্যে একটি চুক্তি স্বাক্ষরিত হয়েছে।

সোমবার (৬ মার্চ) বিআরইবির বোর্ড রুমে সদস্য (অর্থ) দীপঙ্কর বিশ্বাসের (যুগ্ম সচিব) উপস্থিতিতে ইসলামী ব্যাংকের চিফ হিউম্যান রিসোর্সেস অফিসার মোঃ মোস্তাফিজুর রহমান সিদ্দিকী ও বিআরইবি’র অর্থ ও হিসাব নিয়ন্ত্রক মোঃ হোসেন পাটোয়ারী সমঝোতা চুক্তি স্বাক্ষর করেন।

ব্যাংকের সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট মিজানুর রহমান ও মোঃ মাকসুদুর রহমান, এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট এ.কে.এম মাহবুব মোর্শেদ এবং বিআরইবি’র আর্থিক মনিটরিং পরিদপ্তরের পরিচালক মোঃ মাসুদ পারভেজ ও বাপবিবোর্ড সচিব মোঃ আব্দুল হাইসহ উভয় প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন নির্বাহীগণ উপস্থিত ছিলেন।

এ চুক্তির আওতায় বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ডের এপিআই ব্যবহার করে সকল পল্লী বিদ্যুৎ সমিতির গ্রাহকগণের বিদ্যুৎ বিল অনলাইন ব্যাংকিং ও মোবাইল ব্যাংকিং পদ্ধতিতে ব্যাংকের শাখা, উপশাখা, এজেন্ট আউটলেট, কার্ড, পেমেন্ট গেটওয়ে, এমক্যাশ, ওয়ালেটস ও সেলফিনসহ সকল ডিজিটাল মাধ্যমে বিল প্রদান করতে পারবেন।

 

অর্থসূচক/ এইচএআই

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.