সাকিব আল হাসানকে নিয়ে উদযাপিত ব্লুচিজ ফ্যান ফেস্ট

বিপুল উৎসাহ ও উদ্দীপনার মধ্য দিয়ে উদযাপিত হলো জনপ্রিয় অনলাইন অ্যাপারেল ব্র্যান্ড ব্লুচিজ আয়োজিত ‘ব্লুচিজ ফ্যান ফেস্ট – মিট এন্ড গ্রিট সাকিব আল হাসান’।

বৃহস্পতিবার (০২ মার্চ) ব্র্যান্ডটির এক বছর পূর্তি উপলক্ষে ব্লুচিজের লয়্যাল গ্রাহকদের জন্য ঢাকার একটি অভিজাত হোটেলে একটি অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিলো। অনুষ্ঠানটির মূল আকর্ষণ ছিল ব্লুচিজ ব্র্যান্ড অ্যাম্বাসেডর বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান।

আসন্ন ঈদ কালেকশন সমন্বিত এক্সক্লুসিভ র‌্যাম্প-শো দিয়ে অনুষ্ঠানটির সূচনা হয়। র‌্যাম্প-শোতে ব্লুচিজ তাদের ঈদ কালেকশন উপস্থাপন করেছে যার মধ্যে ছিলো প্রিমিয়াম কোয়ালিটির পাঞ্জাবি, কুর্তি, সালোয়ার কামিজ, ওয়েস্টার্ন টপস, ফরমাল এবং ক্যাজুয়াল শার্ট, টি-শার্ট, পোলো শার্ট, ডেনিম প্যান্টস ইত্যাদি।

প্রতিষ্ঠানটির কর্ণধার ডঃ মোহাম্মদ কামরুজ্জামান বলেছেন, “রুচিশীল ডিজাইনের সাথে গ্রাহকদের স্বা”ছন্দ্য নিশ্চিত করাই হলো ব্লুচিজের মূল উদ্দেশ্য। আমরা আমাদের গ্রাহকদের চাহিদা বুজতে পারি এবং বিশ্বাস করি আমাদের প্রতিটি কালেকশন সেগুলো পূরণ করে। বিশ্বমানের ফ্যাশন ট্রেন্ড নিশ্চিত করতে আমাদের ডিজাইনাররা অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন।“ তিনি আরো বলেন, “আমরা অদূর ভবিষ্যতে ব্লুচিজকে একটি গ্লোবাল ব্র্যান্ড হিসেবে প্রতিষ্ঠা করতে চাই। আজ আমরা ব্লুচিজ ফ্যান ফেস্ট আয়োজন করতে পেরে খুবই আনন্দিত এবং এটি আমাদের গ্রাহকদের জন্য অবিস্মরণীয় অভিজ্ঞতা হবে বলে মনে করি।“

এক মাসের বেশি  সময় ধরে ফেসবুকে “ব্লুচিজ ফ্যান ফেস্ট” প্রচারণা চালানো হয়েছিলো। এই ক্যাম্পেইনের থেকে লটারির মাধ্যমে নির্বাচিত ২৬ ভ্যাগ্যবান বিজয়ী সাকিব আল হাসানের সঙ্গে দেখার করার সুযোগ পেয়েছিলেন। বিশ্বসেরা অলরাউন্ডারের উপস্থিতি এবং মনোমুগ্ধকরর্ র‌্যাম্প-শোর মাধ্যমে অনুষ্ঠানটির সমাপ্তি হয়।

 

অর্থসূচক / এইচএআই

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.