হাবের সঙ্গে এআইবিএল’র হজ বিষয়ক সভা অনুষ্ঠিত

আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক লিমিটেড ঢাকা নর্থ জোন এবং সাউথ জোনের উদ্যোগে আয়োজিত হজ এজেন্সীস এসোসিয়েশন অব বাংলাদেশ’র (হাব) সদস্যদের সঙ্গে ‘হজ বিষয়ক মতবিনিময় সভা’ অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (২ মার্চ) ঢাকার পুরানা পল্টনের বার্ডস আই কনভেনশন হলে এই সভাটি অনুষ্ঠিত হয়।

ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও ফরমান আর চৌধুরী প্রধান অতিথি হিসেবে অনুষ্ঠানটি উদ্বোধন করেন। ব্যাংকের উপব্যবস্থাপনা পরিচালক মোঃ শফিকুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপব্যবস্থাপনা পরিচালক শাব্বির আহমেদ, মোঃ মাহমুদুর রহমান, আবেদ আহাম্মদ খান, আবদুল্লাহ আল মামুন এবং মোঃ ফজলুর রহমান চৌধুরী।

সভায় স্বাগত বক্তব্য প্রদান করেন সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট মোঃ মুজিবুল কাদের। অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক ট্রেনিং এন্ড রিসার্স ইনস্টিটিউটের ডিরেক্টর জেনারেল মোঃ আব্দুল আউয়াল সরকার এবং ঢাকা সাউথ জোনের হেড ও ইভিপি মোঃ মনির আহমেদ, কা’বা হজ গ্রুপের চেয়ারম্যান মওলানা মোঃ মাহমুদুর রহমান, আকাবা ইন্টারন্যাশনালের সত্বাধিকারী মোঃ মহিউদ্দিন আলমগীর এবং সাজিদ হজ গ্রুপের সত্বাধিকারী মুফতি আব্দুল ওয়ালিদসহ প্রমুখ।

ব্যাংকের সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ইঞ্জিনিয়ার মোঃ হাবীব উল্লাহ, সিনিয়র ভাইস প্রেসিডেন্ট  মোঃ মজিবর রহমান এবং শীর্ষ নির্বাহীবৃন্দসহ হজ এজেন্সীস এসোসিয়েশন অব বাংলাদেশের (হাব) সদস্যরা উপস্থিত ছিলেন।

অর্থসূচক / এইচএআই

 

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.