ড. হাকীম মো. ইউছুফ হারুন ভূঁইয়া’র জন্মদিন উদযাপিত

হামদর্দ ল্যাবরেটরীজ (ওয়াক্ফ) বাংলাদেশ’র চিফ মোতাওয়াল্লী ও ব্যবস্থাপনা পরিচালক, হামদর্দ বিশ্ববিদ্যালয় বাংলাদেশের প্রতিষ্ঠাতা ড. হাকীম মো. ইউছুফ হারুন ভূঁইয়া’র জন্মদিন উপলক্ষে সংবর্ধনা সভা, কোরআন খতম, দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়েছে।

আজ (১ মার্চ) রাজধানীর বাংলামটরে হামদর্দের প্রধান কার্যালয়ে এ কর্মসূচি সম্পন্ন হয়েছে। মোনাজাতে, ড. হাকীম মো. ইউছুফ হারুন ভূঁইয়া’র সুস্বাস্থ্য ও দীর্ঘজীবন কামনা করা হয়।

পরে এক সংবর্ধনা সভায় প্রতিষ্ঠানের পরিচালকবৃন্দ, হামদর্দ বিশ্ববিদ্যালয় বাংলাদেশ, হামদর্দ পাবলিক কলেজ, রওশন জাহান ইস্টার্ণ মেডিকেল কলেজ ও হাসপাতাল (ইউনানী) লক্ষ্মীপুর’র অধ্যক্ষ অধ্যাপক হাকীম কামরুন নাহার হারুনের পক্ষে প্রতিষ্ঠানের কর্মকর্তাবৃন্দ, হামদর্দ জেনারেল হাসপাতালের পরিচালক ডা. মেজর (অব.) হারুন আল রশীদের নেতৃত্বে প্রতিনিধি দল, হাকীম সাঈদ ইস্টার্ন মেডিকেল কলেজের প্রতিনিধি দল, হামদর হামদর্দ আধুনিক কারখানার কর্মকর্তা-কর্মচারীবৃন্দ, হামদর্দ এমপ্লীয়জ ইউনিয়ন, হামদর্দ কর্মচারী কল্যাণ সমিতিসহ বিভিন্ন গণমাধ্যম ও শুভাকাঙ্ক্ষিরা ব্যবস্থাপনা পরিচালককে ফুলেল শুভেচ্ছা জানান। সংবর্ধনা অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বিশিষ্ট সাংস্কৃতিক ব্যক্তিত্ব গোলাম কুদ্দুস।

শুভেচ্ছার জবাবে ড. হাকীম মো. ইউছুফ হারুন ভূঁইয়া বলেন, মানুষের কল্যাণে শেষ দিন পর্যন্ত কাজ করতে পারলেই নিজেকে স্বার্থক মনে করবো । তিনি সকলকে দেশপ্রেম, সততা ও আন্তরিকতা নিয়ে স্ব স্ব ক্ষেত্রে অবদান রাখতে আহ্বান জানান।

তিনি বলেন, বঙ্গবন্ধুর দেশ গড়ার আহ্বানে মাত্র ৫০ হাজার টাকার সম্পদ নিয়ে হামদর্দের যাত্রা শুরু করে ৫০ বছর পর জাতির আশা আকাঙ্ক্ষার প্রতিকে পরিণত হয়েছে এ প্রতিষ্ঠান। স্বাস্থ্য ও শিক্ষা নিয়ে ভবিষ্যতে হামদর্দ আরো এগিয়ে যাবে বলেও প্রত্যাশা করেন ড. হাকীম মো. ইউছুফ হারুন ভূঁইয়া।

 

অর্থসূচক/ এইচএআই

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.