কোটালীপাড়ায় ৪৮ উন্নয়ন প্রকল্প উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী

নিজ নির্বাচনী এলাকা গোপালগঞ্জের কোটালীপাড়ায় আওয়ামী লীগের জনসভায় পৌঁছে ৪৮টি উন্নয়ন প্রকল্প উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন করেছেন দলটির সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

শনিবার দুপুর পৌনে একটার দিকে উপজেলার তালিমপুর তেলিহাটি উচ্চ বিদ্যালয় মাঠে আওয়ামী লীগের জনসভায় উপস্থিত হয়ে এসব উদ্বোধন করেন প্রধানমন্ত্রী।

এর আগে শনিবার সকাল আটটার দিকে ঢাকা থেকে রওনা দিয়ে সড়ক পথে কোটালীপাড়ায় পৌঁছান তিনি।

তার আগমন উপলক্ষে আজ ভোর থেকেই কোটালীপাড়ার বিভিন্ন এলাকা থেকে খণ্ড খণ্ড মিছিল নিয়ে নেতাকর্মীরা সমাবেশস্থলে সমবেত হতে থাকেন। সকাল ৯টার মধ্যে জনসভাস্থল কানায় কানায় পরিপূর্ণ হয়ে উঠে। রং বেরংয়ের ব্যানার নিয়ে বাজনা বাজিয়ে বিভিন্ন বয়সের নারী পুরুষ জনসভায় যোগ দিচ্ছেন। বাসন্তী রংয়ের শাড়ি ও সাদা টি-শার্ট পরে মিছিল নিয়ে নারী পুরুষদের জনসভাস্থলে আসার দৃশ্য ছিল চোখে পড়ার মতো।

এর আগে ২০১৮ সালের ১২ ডিসেম্বর কোটালীপাড়ায় যান প্রধানমন্ত্রী। উপজেলার শেখ লুৎফর রহমান আদর্শ সরকারি কলেজ মাঠে এক নির্বাচনী জনসভায় ভাষণ দিয়েছিলেন তিনি। এরপর টুঙ্গিপাড়ায় গেলেও কোটালীপাড়ায় যাওয়া হয়নি তার।

কোটালীপাড়াসহ গোপালগঞ্জ জেলার আশপাশের জেলা থেকেও হাজার হাজার নেতাকর্মী এ জনসভায় যোগ দিয়েছেন বলে জানিয়েছেন নেতাকর্মীরা।

অর্থসূচক/এমএস

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.