সোশ্যাল ইসলামী ব্যাংকের ৬ টি নতুন উপশাখার উদ্বোধন

সোশ্যাল ইসলামী ব্যাংকের ৬টি নতুন উপশাখার উদ্বোধন করা হয়েছে। বুধবার (২২ ফেব্রুয়ারি) প্রধান কার্যালয় হতে ভার্চুয়াল প্লাটফর্মে আয়োজিত অনুষ্ঠানে ব্যাংকের এই ৬টি নতুন উপশাখার উদ্বোধন করা হয়।

এসময় প্রধান অতিথি হিসেবে নতুন উপশাখাগুলোর উদ্বোধন করেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী জাফর আলম। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপ-ব্যবস্থাপনা পরিচালক মুহাম্মদ ফোরকানুল্লাহ। স্বাগত বক্তব্য রাখেন ব্রাঞ্চেস কন্ট্রোল এন্ড জেনারেল ব্যাংকিং বিভাগের প্রধান সাইফ আল-আমীন। অন্যান্যের মধ্যে  উপস্থিত ছিলেন ব্যাংকের মানব সম্পদ বিভাগের প্রধান কাজী ওবায়দুল আল-ফারুক ও মার্কেটিং এন্ড ব্র্যান্ড কমিউনিকেশন বিভাগের প্রধান জনাব মোঃ মনিরুজ্জামান।

অনুষ্ঠানে ভার্চুয়ালি যুক্ত ছিলেন ধুনট উপজেলা নির্বাহী কর্মকর্তা সঞ্জয় কুমার মহন্ত, সিরাজগঞ্জের রায়গঞ্জ পৌরসভার মেয়র মোঃ আবদুল্লাহ আল পাঠান, নারায়ণগঞ্জের আড়াইহাজারের ১নং সাতগ্রাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান অদুদ মাহমুদ এবং ব্যাংকের ঢাকা, কুমিল্লা ও রাজশাহী অঞ্চলের আঞ্চলিক প্রধানগণ।

এছাড়াও অনুষ্ঠানে ব্যাংকের সংশ্লিষ্ট শাখাসমূহের ব্যবস্থাপক ও উপশাখার ইনচার্জ সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী জাফর আলম ব্যাংকের সকল কর্মকর্তাকে সততা ও আন্তরিকতার সাথে গ্রাহকদের সেবা প্রদানের পরামর্শ দেন।

তিনি গ্রাহকদের উদ্দেশ্যে বলেন, আমরা বছরের শুরু থেকেই উপশাখা ও এজেন্ট আউটলেট উদ্বোধনের মাধ্যমে দেশব্যাপী আমাদের প্রযুক্তিবান্ধব সেবার পরিধি সম্প্রসারণ করছি। উন্নয়নের এই ধারা আগামীতেও অব্যাহত থাকবে উল্লেখ করে তিনি গ্রাহকদের ব্যাংকের সেবা গ্রহণের আহ্বান জানান।

নতুন ৬টি উপশাখা হচ্ছে- ঢাকার মোহাম্মদপুরের আদাবরে, বগুড়ার ধুনটে, সিরাজগঞ্জের রায়গঞ্জে, চাঁদপুরের কচুয়ায় সাচার বাজারে, নারায়ণগঞ্জের পুরিন্দা বাজারে এবং কুমিল্লার দোল্লাই নবাবপুর বাজারে।

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.