কো-ব্র্যান্ড প্রিপেইড কার্ড চালু করলো ইবিএল ও নিটোল মটরস

ইস্টার্ন ব্যাংক লিমিটেড (ইবিএল) এবং নিটোল মটরস একটি কো- ব্র্যান্ড প্রিপেইড কার্ড উদ্বোধন করেছে।

রবিবার (১৯ ফেব্রুয়ারি) রাজধানীর সোনারগাঁও হোটেলে আয়োজিত এক অনুষ্ঠানের মাধ্যমে উদ্বোধন কাজটি সম্পন্ন করা হয়।

নিটোল-নিলয় গ্রুপের অন্যতম অঙ্গ প্রতিষ্ঠান নিটোল মটরসের জন্য ভিসার সহযোগিতায় ডিজাইনকৃত বিভিন্ন ফিচারস সমৃদ্ধ ‘ইবিএল ভিসা নিটোল-নিলয় কো-ব্র্যান্ড প্রিপেইড কার্ড’ কার্ডধারীদের জন্য বিশেষ সুবিধা ও অফার নিয়ে এসেছে।

ভিসার বিশ্বব্যাপী বিস্তৃত পার্টনার আউটলেটগুলোতে এই কার্ড ব্যবহারের সুযোগ পাওয়া যাবে। নিটল মটরস লিমিটেডের বিভিন্ন স্টেকহোল্ডাররা এই কার্ড নিতে পারবেন। ইস্টার্ন ব্যাংকের নিরবিচ্ছিন্ন লেনদেন ও পেমেন্ট অবকাঠামো সুবিধা থাকার ফলে এই কার্ডটি একটি সামগ্রিক আর্থিক টুল হিসেবে ব্যবহার করা যাবে। অধিকন্ত ইবিএলের অসংখ্য অফলাইন ও অনলাইন পার্টনার কর্তৃক প্রদত্ত নিয়মিত ডিস্কাউন্ট ও অফারের সুবিধাও নিতে পারবেন কার্ডধারীরা।

অনুষ্ঠানে প্রদত্ত বক্তব্যে নিটোল-নিলয় গ্রুপের চেয়ারম্যান আব্দুল মতলুব আহমদ বলেন, “নিটোল মটরস সর্বদাই নতুন কিছুর সমার্থক । সবসময়ই আমরা গ্রাহকদের নতুন কিছু অফার করতে চাই। দেশের শীর্ষস্থানীয় আর্থিক প্রতিষ্ঠান ইবিএলের সঙ্গে প্রবর্তিত কো-ব্র্যান্ড কার্ডটি আমাদের গ্রাহক সেবায় নতুন অধ্যায় যুক্ত করবে”।

ইবিএল ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী আলী রেজা ইফতেখার বলেন, “নিটোল মটরসের সঙ্গে এই পার্টনারশীপ আমার জন্য অনেক সুখের ব্যাপার। বিভিন্ন সেক্টরে বৈচিত্রমূলক পোর্টফলিওর অধিকারী নিটোল-নিলয় গ্রুপ দেশে একটি বৃহৎ কনগ্লোমারেট হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করতে সক্ষম হয়েছে। এমন একটি শীর্ষস্থানীয় গ্রুপের সঙ্গে সম্পৃক্ত হওয়া আমাদের জন্য গর্বের ব্যাপার। আমার বিশ্বাস ইবিএল ভিসা নিটোল-নিলয় কো-ব্র্যান্ড প্রিপেইড কার্ড এর মাধ্যমে নিটোল মটরসের স্টেকহোল্ডাররা নির্ঝঞ্ঝাট  পেমেন্ট প্লাটফর্ম ব্যবহার করবেন। এই প্লাটফর্ম শুধুমাত্র নিরবিচ্ছিন্ন লেনদেন সুবিধাই প্রদান করছে না বরং এটি একটি সামগ্রিক আর্থিক টুল হিসেবেও ব্যবহারযোগ্য, যাতে যুক্ত রয়েছে বিভিন্ন ভ্যালু-এডেড সেবা ও সুবিধা।

কো- ব্র্যান্ড কার্ডের উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন নিটোল-নিলয় গ্রুপের ভাইস চেয়ারম্যান আব্দুল মারিব আহমদ, নিটোল মটরস লিমিটেডের নির্বাহী পরিচালক এস এ এইচ ইসমাইল, টাটা মটরস লিমিটেডের হেড অব সেলস (সি ভি আই বি ) আসিফ শামীম; ইবিএল ডিএমডি এবং রিটেইল ও এস এম ই ব্যাংকিং বিভাগ প্রধান এম. খোরশেদ আনোয়ার, ডিজিটাল আর্থিক সেবা প্রধান আহসান উল্লাহ চৌধুরী, কমিনিউকেশন্স ও এক্সটার্নাল অ্যাফেয়ার্স প্রধান জিয়াউল করিম, কার্ড প্রধান তাসনীম হোসেইন প্রমুখ।

 

 

অর্থসূচক / এইচএআই

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.