আফগানদের হারিয়ে সমতায় আরব আমিরাত

মোহাম্মদ ওয়াসিম-ভৃত্য অরবিন্দের ব্যাটে আবুধাবিতে আফগানিস্তানকে ৯ উইকেটে হারিয়ে সিরিজে সমতা ফিরিয়েছে সংযুক্ত আরব আমিরাত। এই জয়ে ১-১ ব্যবধানে সমতা আনল আমিরাত।

টস জিতে আগে ব্যাটিংয়ে নেমে নির্ধারিত ২০ ওভারে ছয় উইকেটে ১৩৭ রান তোলে আফগানিস্তান। দলটির হয়ে ইনিংস সর্বোচ্চ ৩৭ রান করেন নাজুবুল্লাহ জাদরান। ২৯ বলে খেলা এই ইনিংসে ছিল পাঁচটি চার ও একটি ছক্কার মার। এছাড়া ২৯ বলে ২৭ রানের ইনিংস খেলেন ওপেনার হজরতউল্লাহ জাজাই। আরব আমিরাতের বোলারদের মধ্যে ২৫ রান খরচায় দুই উইকেট নেন জাহুর খান। ৩১ রান খরচায় দুই উইকেট নেন যাওয়ার ফরিদ।

লক্ষ্য তাড়া করতে নেমে উদ্বোধনী জুটিতেই ১১৯ রান তুলে ফেলে আরব আমিরাত। দুর্ভাগ্য ওয়াসিমের। এ দিন সেঞ্চুরির কাছে গিয়েও করিম জানাতের বলে রশিদ খানকে ক্যাচ দিয়ে ফিরে গেছেন তিনি। যাওয়ার আগে ওয়াসিম করেন ৫০ বলে ৯১ রান। ইনিংসে ছিল আটটি চার ও সাতটি ছক্কার মার। তিনি ফিরে গেলে বাকি সময়টা নিরাপদে পার করেন অরবিন্দ এবং চুন্দাঙ্গাপইল রিজওয়ান।

অরবিন্দের ব্যাটে আসে ৪৬ বলে ৩৮ রানের ইনিংস। যেখানে দুটি চারের মার ছিল। রিজওয়ান করেন ১৪ বলে ৯ রান। ইনিংসে ছিল একটি চারের মার। ১৮.২ ওভারেই জয়ের লক্ষ্যে পৌঁছে যায় আরব আমিরাত।

অর্থসূচক /এএইচআর

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.