প্রিয়শপকে লিংকডইনের রিক্রুটার সল্যুউশন দেবে ই-জেনারেশন

দেশের পুঁজিবাজারে তালিকাভুক্ত কোম্পানি ই-জেনারেশন লিমিটেড ই-কমার্স প্ল্যাটফর্ম প্রিয়শপকে বিশ্বের সর্ববৃহৎ প্রফেশনাল প্ল্যাটফর্ম লিংকডইনের রিক্রুটার সল্যুউশন দিবে।

বর্তমানে এই প্রতিযোগিতামূলক চাকরির বাজারের যুগে, লিংকডইন রিক্রুটার সল্যুশন প্রিয়শপকে বিশ্বের প্রগতিশীল পেশাদারদের সাথে যোগসূত্র স্থাপন করে আপডেটেড তথ্যসহ সহজে ও দ্রুত যোগ্য প্রার্থীদের খুঁজে পেতে সহায়তা করে। একইসঙ্গে নিয়োগ করতেও সাহায্য করবে।

প্রয়োজনীয় সকল সুবিধাসহ ব্যবহারবান্ধব নিয়োগ প্ল্যাটফর্মটি নিয়োগ প্রক্রিয়াকে আধুনিক করবে। একইসাথে কর্মী নিয়োগে মানবসম্পদ বিভাগের সময় বাঁচাবে। যথার্থ সিদ্ধান্ত নিতে কার্যকরী ও সঠিক নিয়োগ কৌশল তৈরিতে সহায়তা করবে পদ্ধতিটি।

ইজেনারেশনের ব্যবস্থাপনা পরিচালক শামীম আহসান বলেন, “বিশ্বব্যাপী করোনা পরবর্তী সময়ে ব্যবসায়ের পুনরুদ্ধার যেভাবে চিন্তা করা হয়েছিলো, কিন্তু দুর্ভাগ্যবশত ঠিক তেমন হয়নি। লিংকডইনের রিক্রুটার সল্যুউশনের মাধ্যমে সঠিক পদের জন্য যোগ্য কর্মী নিয়োগ দেয়ার মাধ্যমে আমাদের গ্রাহকরা সর্বোচ্চ কর্মক্ষমতা বৃদ্ধি করতে পারবেন। ইজেনারেশন তাদের গ্রাহকদের প্রতিষ্ঠানের জন্য লিংকডইনের সেবার মাধ্যমে যোগ্য জনবল খোঁজা ও ব্যবস্থাপনায় সহায়তার মাধ্যমে প্রতিষ্ঠানটির ব্যবসায় উন্নয়নে ভূমিকা রাখবে বলে আমি আশাবাদী।”

প্রিয়শপের প্রতিষ্ঠাতা ও প্রধান নির্বাহী কর্মকর্তা আশিকুল আলম খান বলেন, লিংকডইনের রিক্রুটার সল্যুউশন আমাদেরকে যোগ্য কর্মী খুঁজতে অধিকতর স্বচ্ছতা, যোগাযোগ ও নিয়ন্ত্রণের সুবিধা দিবে। যোগ্য কর্মী পাওয়া ও পদের জন্য যোগ্য কর্মীকে নিয়োগ দেওয়ার মাধ্যমে আমাদের নিয়োগ প্রক্রিয়ার খরচ অনেক কমবে।

লিংকডইনের চ্যানেল পার্টনার লিড রাজিব শেঠি বলেন, ইজেনারেশনের সাথে আমাদের অংশীদারিত্ব এগিয়ে নেয়ার ক্ষেত্রে নতুন বছরে আরেকটি শুভ সূচনা হলো। বাংলাদেশের বাজারে অংশীদার হিসেবে ইজেনারেশনকে নিয়ে আমরা আমাদের গ্রাহকদের কার্যকরী ও দক্ষ সেবা দানে দৃঢ় প্রতিজ্ঞাবদ্ধ।

অর্থসূচক/এমএইচ/

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.