নাসিরের লড়াইয়ের পরও হারলো ঢাকা

অধিনায়ক নাসির হোসেনের অপরাজিত হাফ সেঞ্চুরিতে শেষ পর্যন্ত ৪ উইকেট হারিয়ে ১৫১ রান তুলতে পেরেছে ঢাকা। এর ফলে ৩৩ রানের জয় পেয়েছে কুমিল্লা। খুশদিল শাহর ঝড়ো হাফ সেঞ্চুরিতে ১৮৪ রান সংগ্রহ করেছিল কুমিল্লা ভিক্টোরিয়ান্স। বড় লক্ষ্য তাড়া করতে নেমে শুরু থেকেই ধুকেছে ঢাকা ডমিনেটরস।

বড় লক্ষ্য তাড়া করতে নেমে শুরুতেই সাজঘরে ফিরেছেন সৌম্য সরকার। ব্যর্থতার বৃত্তে ঘুরপাক খেতে থাকা এই ওপেনার কিছুতেই যেন রানে ফিরতে পারছেন না। সৌম্যর মতোই ব্যর্থ আরেক টপ অর্ডার ব্যাটার রবিন দাস। আগের ম্যাচের মতো এদিনও ডাক খেয়েছেন রবিন। শুরুর দুই ব্যাটার ডাক খেয়ে ফিরার পর আহমেদ শেহজাদকে সঙ্গে নিয়ে কিছুটা প্রতিরোধ গড়ার চেষ্টা করেন মোহাম্মদ মিথুন। কিন্তু ১৯ রান করে রান আউটে কাটা পড়েন এই শেহজাদ। এরপর নাসির হোসেন এবং মিথুন মিলে ৫১ রানের জুটি গড়েন।

মিথুনের ব্যাট থেকে এসেছে ৩৬ রান। তবে হাফ সেঞ্চুরি তুলে নিয়েছেন নাসির। ঢাকার অধিনায়ক এদিন দুর্দান্ত ব্যাটিং করেছেন। আরিফুল ইসলামকে সঙ্গে নিয়ে ষষ্ঠ উইকেট জুটিতে ৬৬ রান তুলেছেন তারা। এই দুইজন সাধ্যমত চেষ্টা করলেও জয়ের সমীকরণ মেলাতে পারেননি। শেষ পর্যন্ত ৪ উইকেট হারিয়ে ১৫১ রান তুলেছে ঢাকা।

এর আগে ইনিংসের দ্বিতীয় বলেই লিটন দাসকে সাজঘরে ফিরিয়ে দুর্দান্ত শুরু করেছিলেন তাসকিন আহমেদ। কিন্তু তা ধরে রাখতে পারেনি ঢাকা ডমিনেরটরস। লিটন ডাক মেরে ফিরলেও আরেক ওপেনার মোহাম্মদ রিজওয়ান এক প্রান্ত আগলে রেখে অপরাজিত হাফ সেঞ্চুরি তুলে নিয়েছেন। আর শেষ দিকে উইকেটে এসে ঢাকার বোলারদের ওপর রীতিমতো টর্নেডো বইয়ে দিয়েছেন খুশদিল শাহ। তার ঝড়ো হাফ সেঞ্চুরিতে শেষ পর্যন্ত ৪ উইকেট হারিয়ে ১৮৪ রান তোলে কুমিল্লা ভিক্টোরিয়ান্স।

অর্থসূচক/এমএইচ/এএইচআর

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.