লাক্সারি রিসোর্টের অ্যাওয়ার্ড পেলো সি পার্ল

লাক্সারি হোটেলগুলোর মধ্য থেকে বাছাই করে সি পার্ল বিচ রিসোর্ট অ্যান্ড স্পা-কে বিচ সাইড লাক্সারি রিসোর্ট হিসেবে স্বীকৃতি দিয়েছে গ্লোবাল অর্গানাইজেশন। পাশাপাশি দ্য ওয়ার্ল্ড লাক্সারি হোটেল অ্যাওয়ার্ডস জিতেছে সি পার্ল।

এছাড়া সেরা জেনারেল ম্যানেজার অ্যাওয়ার্ড জিতেছেন সি পার্ল বিচ রিসোর্ট অ্যান্ড স্পা’র গ্রুপ জিএম আজিম শাহ।

বুধবার (১৮ জানুয়ারি) রাজধানীর একটি হোটেলে সংবাদ সম্মেলনে এ তথ্য জানিয়েছে প্রতিষ্ঠানটি।

আজিম শাহ বলেন, আন্তর্জাতিক স্বীকৃতির জন্য সি পার্ল পরিবার অত্যন্ত সম্মানিত এবং আনন্দিত। এই স্বীকৃতি শুধুমাত্র সি পার্ল এর নয় পুরো বাংলাদেশের পর্যটন শিল্পের জন্য এটি একটি অনন্য স্বীকৃতি। এই অর্জন লাক্সারি রিসোর্ট হিসেবে নয় আগত অতিথিদের সেবা প্রদান নিশ্চিতের দায়বদ্ধতা বাড়িয়ে তোলে।

তিনি বলেন, সি পার্লকে শুধু দেশের মধ্যে নয় সারা পৃথিবীর মধ্যে সেরা রিসোর্টে পরিণত করার জন্য কাজ চলেছে। এই স্বীকৃতি পুরো সি পার্ল টিমকে আরও বেশি অনুপ্রাণিত করবে। হোটেলে আগত অতিথিদের সেবার মান প্রতিনিয়ত বাড়ানোর মাধ্যমে দেশের ভ্রমণপ্রিয় ট্রাভেলারদের পাশাপাশি পৃথিবীর বিভিন্ন দেশ থেকে আসা পর্যটক ও প্রফেশনালদেরকে বিশ্বসেরা সেবা প্রদানের মাধ্যমে সেরাদের কাতারে নিজেদেরকে প্রতিষ্ঠিত করেছে সি পার্ল বিচ রিসোর্ট অ্যান্ড স্পা।

সেবার মান বৃদ্ধি পাওয়ায় সি পার্ল দেশে ও আন্তর্জাতিক অঙ্গনে আরও স্বীকৃতি পাবে তা নিয়ে আশাবাদী হোটলটির এই জিএম।

২০১৫ সালের ১৭ই সেপ্টেম্বর চালু হওয়া কক্সবাজারের ইনানী বিচে ২৫ একর জমির উপর প্রতিষ্ঠিত এই পাঁচ তারকা হোটেলে ৪৯৩টি কক্ষ ও স্যুট রয়েছে। শুরু হবার পর থেকেই দেশের ভ্রমণপ্রিয় মানুষের পছন্দের জায়গা হয়ে ওঠে এই রিসোর্টটি। রুমের পাশাপাশি ৯টি রেস্টুরেন্ট, ৩টি বার, ৬টি মিটিং ও কনভেনশন ভেন্যু, ২টি সুইমিংপুল, টেনিস ও ব্যাডমিন্টন খেলাসহ নানা সুবিধা রয়েছে সি পার্লে।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন সেক্রেটারি আজহার মামুনসহ অনেকেই।

অর্থসূচক/

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.