ইউসিবি অ্যাসেট ম্যানেজমেন্ট ও সন্ধানী লাইফে মধ্যে ট্রাস্ট ডিড সই

ইউসিবি অ্যাসেট ম্যানেজমেন্ট লিমিটেড এবং সন্ধানী লাইফ ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেড ইউসিবি ইনকাম প্লাস ফান্ডের ট্রাস্ট ডিড স্বাক্ষর করেছে। ইউসিবি ইনকাম প্লাস ফান্ড এই সম্পদ ব্যবস্থাপকের দ্বারা পরিচালিত তৃতীয় ওপেন-এন্ড মিউচুয়াল ফান্ড।

বুধবার (১৮ জানুয়ারী) ইউসিবি অ্যাসেট ম্যানেজমেন্টের কার্যালয়ে এক অনাড়ম্বর আয়োজনের মধ্যে দিয়ে এ ট্রাস্ট ডিডটির সই হয়।

এই ফান্ডের প্রাথমিক লক্ষ্যমাত্রা ৫০ কোটি টাকা। এর মধ্যে ইউসিবি অ্যাসেট ম্যানেজমেন্ট ৫ কোটি টাকা (তহবিলের প্রাথমিক আকারের ১০%) প্রদান করেছে এবং বাকি ৪৫ কোটি টাকা সাধারণ বিনিয়োগকারীদের জন্য উন্মুক্ত থাকবে।

ফান্ডের অভিহিত মূল্য ইউনিট প্রতি ১০ টাকা। এই ফান্ডের ট্রাস্টি হিসেবে সন্ধানী লাইফ ইন্স্যুরেন্স এবং ইউসিবি অ্যাসেট ম্যানেজমেন্ট উদ্যোক্তা এবং সম্পদ ব্যবস্থাপক হিসেবে কাজ করবে।

সরকারী সিকিউরিটিজ এবং অন্যান্য উচ্চ-মানের ফিক্সড ইনকাম সিকিউরিটিজে বিনিয়োগ করে স্থিতিশীল রিটার্ন আয় করা এই ফান্ডের প্রধান উদ্দেশ্য। সাধারণ বিনিয়োগকারীরা এই ফান্ডে স্বল্প পরিমানে বিনিয়োগ করেই একটি ডাইভার্সিফিড ফিক্সড ইনকাম পোর্টফোলিওর মালিক হতে পারবে – যা থেকে নিয়মিত রিটার্ন উপার্জন করা সম্ভব।

উক্ত অনুষ্ঠানে, সন্ধানী লাইফ ইন্স্যুরেন্সের কোম্পানি সচিব মোঃ মিজানুর রহমান এবং ইউসিবি অ্যাসেট ম্যানেজমেন্টের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) এসএম রাশেদুল হাসান নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে ট্রাস্ট ডিডে স্বাক্ষর করেন।

আয়োজিত এই অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক পিএলসি’র উপ-ব্যবস্থাপনা পরিচালক ও কোম্পানি সচিব এটিএম তাহমিদুজ্জামান এফসিএস, ইউসিবি স্টক ব্রোকারেজ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মোহাম্মদ রহমত পাশা এবং ইউসিবি ইনভেস্টমেন্ট লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও তানজিম আলমগীর।

আর্থসূচক / এইচএআই

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.