ছিটকে গেলেন সোহান, রংপুরের অধিনায়ক মালিক

ইনজুরির কারণে মাঠের বাইরে চলে গেছেন নুরুল হাসান সোহান। এর ফলে বিপিএলের কয়েকটি ম্যাচে তাকে দেখা যাবে না। তার পরিবর্তে রংপুর রাইডার্সের নেতৃত্ব দিতে দেখা যাবে শোয়েব মালিককে।

সোহানের ইনজুরির আপডেট জানিয়ে রংপুর তাদের ফেসবুক পেজে লিখেছে, ‘সাইড স্ট্রেইন ইনজুরিতে ক্যাপ্টেন নুরুল হাসান সোহান। দিন কয়েকের বিশ্রাম শেষে পূর্নাঙ্গ ফিট হয়ে জয়ের লড়াইয়ে ফিরবেন ক্যাপ্টেন, প্রত্যাশা দলের ফিজিও’র।’

এর আগে সোমবার অনুশীলনেও দেখা যায়নি তাকে। মাঠে এলেও একপাশে বসে ছিলেন তিনি। উঠে দাঁড়ালেও তার চোখে মুখে অস্বস্তি ছিল স্পষ্ট। কোমরে আর পিঠে একগাদা ট্যাপিং নিয়েও চেয়েছিলেন ব্যাট করতে। যদিও সাইড স্ট্রেইনের চোটের কারণে হোটেলে ফিরে যেতে হয়েছিল তাকে। অনুশীলন শেষে রংপুরের হয়ে কথা বলতে এসেছিলেন স্পিনার রাকিবুল হাসান।

তিনি বলেছিলেন, ‘উনি (সোহান) এখনো পর্যবেক্ষণে আছেন। আমরা সঠিকটা জানি না। ম্যাচের আগে বলা যাচ্ছে না। না খেললে হয়তো পরিকল্পনা একটু এদিক ওদিক হতে পারে।’

এর আগে গত এশিয়া কাপের আগেও চোটে পড়েছিলেন সোহান। অধিনায়ক হিসেবে এক ম্যাচ দায়িত্ব পালনের পরই তাকে ছিটকে যেতে হয়েছিল। এই চোটের কারণে এশিয়া কাপেও তার খেলা হয়নি।

অর্থসূচক/এএইচআর

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.