ঢাকা ব্রাঞ্চ কাউন্সিল অব আইসিএমএবি’র ২০২৩ সালের নব নির্বাচিত কমিটি

দি ইনস্টিটিউট অব কষ্ট এন্ড ম্যানেজমেন্ট একাউন্ট্যান্টস অব বাংলাদেশ’র ঢাকা ব্রাঞ্চ কাউন্সিল ২০২৩ সালের জন্য সফিউল আজম এফসিএমএ, মুহাম্মদ নজরুল ইসলাম এফসিএমএ, মান্নান বেপারী এফসিএমএ এবং মোঃ ইকবাল হোসেন এসিএমএ, সিএফএ, এফআরএম  যথাক্রমে চেয়ারম্যান,  ভাইস-চেয়ারম্যান, সেক্রেটারী এবং ট্রেজারার নির্বাচিত হয়েছেন।

রবিবার (১৪ জানুয়ারী) “ঢাকা ব্রাঞ্চ কাউন্সিল”র এক সভায় উপরোক্ত কর্মকর্তা বৃন্দকে নির্বাচিত করা হয়।

নব নির্বাচিত চেয়ারম্যান সফিউল আজম  এফসিএমএ পপুলার ফার্মাসিউটিক্যালস লিমিটেডের ডাইরেক্টর ফাইন্যান্স এন্ড অ্যাকাউন্স এবং কোম্পানী সেক্রেটারী পদে কর্মরত আছেন। ২০১৮ সালে তিনি ডিবিসির ট্রেজারার, ২০২০ সালে সেক্রেটারী এবং ২০২২ সালে ভাইস-চেয়ারম্যান হিসাবে ও তার ভূমিকা পালন করেন।

নব নির্বাচিত ভাইস-চেয়ারম্যান মুহাম্মদ নজরুল ইসলাম এফসিএমএ বর্তমানে সন্ধানী লাইফ ফাইন্যান্স লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক এবং সিইও পদে কর্মরত  আছেন। ২০১৯ সালে তিনি ডিবিসির ট্রেজারার, ২০২১ এবং ২০২২ সালে সেক্রেটারী হিসাবে ও তার ভূমিকা পালন করেন।

নব নির্বাচিত সেক্রেটারী মান্নান বেপারী এফসিএমএ বর্তমানে সাউথ বাংলা এগ্রিকালচার অ্যান্ড কমার্স ব্যাংক লিমিটেডের সিনিয়র ভাইস-প্রেসিডেন্ট পদে কর্মরত আছেন। ২০২১ সালে তিনি ডিবিসির ট্রেজারার হিসাবে ও তার ভূমিকা পালন করেন।

নব নির্বাচিত ট্রেজারার মোঃ ইকবাল হোসেন এসিএমএ, সিএফএ, এফআরএম  বর্তমানে বাংলাদেশ ব্যাংকের অতিরিক্ত পরিচালক পদে কর্মরত  আছেন। এ ছাড়াও তিনি সিএফএ সোসাইটি বাংলাদেশের সম্পাদক হিসাবে দায়িত্ব পালন করছেন।

 

অর্থসূচক / এইচএআই

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.