রংপুর রাইডার্সের অধিনায়ক সোহান

আসন্ন বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) উপলক্ষে নতুন বছরের প্রথম দিন থেকেই অনুশীলন শুরু করেছে রংপুর রাইডার্স। ইতোমধ্যেই নিজেদের অধিনায়ক বেছে নিয়েছে দলটি। এবারের আসরে দলটিকে নেতৃত্ব দেবেন নুরুল হাসান সোহান।

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে এক বিবৃতির মাধ্যমে এমনটা জানিয়েছে রংপুর রাইডার্স ফ্র্যাঞ্চাইজিটি। এবারের বিপিএল ড্রাফটের অনেক আগেই নুরুল হাসান সোহানের সঙ্গে সরাসরি চুক্তি করে রংপুর। তখনই অনুমান করা হয়েছিল, সোহানকে ঘিরে বড় পরিকল্পনা রাখতে পারে ফ্র্যাঞ্চাইজিটি। সেটিই সত্যি হলো। বাংলাদেশের টি-টোয়েন্টি দলের সহ-অধিনায়ক সোহানই পেলেন এই দলটির নেতৃত্বভার।

ড্রাফটের আগে অবশ্য পাকিস্তানের অভিজ্ঞ ক্রিকেটার শোয়েব মালিক, জিম্বাবুয়ের অলরাউন্ডার সিকান্দার রাজার মতো ক্রিকেটারকে দলে ভেড়ায় রংপুর। কিন্তু এদের কেউই পেল না অধিনায়কত্ব।

এবার বেশ ভালো দল গড়েছে রংপুর। ড্রাফটের আগেই দলটি ভিড়িয়েছে পাকিস্তানের হারিফ রউফ ও মোহাম্মদ নেওয়াজ এবং শ্রীলঙ্কার পাথুম নিশাঙ্কা ও জেফ্রি ভ্যান্ডারসেকে। ড্রাফটের পর দেশি ক্রিকেটারদের মধ্যে দলটিতে আছেন শেখ মাহেদি, হাসান মাহমুদ, নাইম শেখ, রাকিবুল হাসান, শামীম পাটোয়ারি, রিপন মন্ডল, রনি তালুকদার, পারভেজ হোসেন ইমন, রবিউল হক এবং আলাউদ্দিন বাবু।

অর্থসূচক/এএইচআর

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.