সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হয়ে হাসপাতালে পান্ত

সড়ক দুর্ঘটনার শিকার হয়েছেন ঋষভ পান্ত। গাড়ি চালানোর সময় নিজ শহর উত্তরখন্ডের রুর্কি এলাকাতে মারাত্মক এই দুর্ঘটনার কবলে পড়েন তিনি। আহত হওয়ার পর হাসপাতালে নিয়ে যাওয়া হয় ভারতের এই উইকেটরক্ষককে।

শুক্রবার (৩০ নভেম্বর) সকালে এই দুর্ঘটনাটি ঘটে। নিজের বিএমডব্লিউতে করে উত্তরখন্ড থেকে নয়া দিল্লিতে ফিরছিলেন পান্ত। একাই ছিলেন তিনি। কিন্তু কোনো কারণে রাস্তার ডিভাইডারের ওপর গাড়ি তুলে দেন তিনি। যার ফলে ঘটে এই দুর্ঘটনা। পান্তের গাড়ি মারাত্মকভাবে ক্ষতিগ্রস্ত হয়। আর দুর্ঘটনার পর পান্তকে স্থানীয় একটি হাসপাতালে নেয়া হয়। পরে সেখান থেকে নয়া দিল্লির আরেকটি হাসপাতালে নেয়া হয় ২৫ বছর বয়সী এই ক্রিকেটারকে।

কয়েকদিন আগেই বাংলাদেশে টেস্ট সিরিজ খেলে গেছেন পান্ত। মিরপুর টেস্টের প্রথম ইনিংসে তার করা ৯৩ রানের সুবাদে লড়াকু সংগ্রহ পায় ভারত। এই সিরিজের পর অবশ্য বিশ্রাম পান তিনি। ঘরের মাঠে ৩ জানুয়ারি থেকে শুরু হতে যাওয়া শ্রীলঙ্কা সিরিজে দলে নেই তিনি।

শ্রীলঙ্কা সিরিজ চলার সময় বেঙ্গালুরুর ন্যাশনাল ক্রিকেট একাডেমীতে যোগ দেয়ার কথা ছিল পান্তের। আগামী ফেব্রুয়ারিতে অস্ট্রেলিয়ার বিপক্ষে টেস্ট সিরিজ খেলবে ভারত। এই সিরিজের আগে বেঙ্গালুরুতে স্ট্রেংথ এবং কন্ডিশনিং ক্যাম্প শেষ করার কথা ছিল তার।

অর্থসূচক/এএইচআর

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.