সড়ক দুর্ঘটনায় মাসহ ২ মেয়ে নিহত

ফরিদপুরের ভাঙ্গা উপজেলায় থামা ট্রাকের পেছনে প্রাইভেটকারের ধাক্কায় মাসহ দুই মেয়ে নিহত হয়েছে। এতে আহত হয়েছে কমপক্ষে ছয়জন। আহতরা ঢাকায় ও ফরিদপুরে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি রয়েছেন।

বৃহস্পতিবার সকাল পৌনে ৮টার দিকে উপজেলার ঢাকা-খুলনা মহাসড়কের চান্দ্রা ইউনিয়নের সুয়াদি এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- ভাঙ্গার আতাদী গ্রামের লাবনী আক্তার (৩৮), তার মেয়ে সুরাইয়া (১৭) ও জয়নাব (৩)। নিহত মা ও মেয়ের বাড়ি ফরিদপুরের ভাঙ্গা উপজেলায় আতাদি গ্রামে। নিহতদের মরদেহ ফরিদপুর বঙ্গবন্ধু মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, মা ও মেয়েদের বহনকারী প্রাইভেটকারটি সকালে পৌনে আটটার দিকে ঢাকা থেকে ভাঙ্গাগামী একটি ট্রাকের পেছনে সজোরে ধাক্কা দেয়। এতে প্রাইভেটকারটির সামনের অংশ ট্রাকের পেছনে ঢুকে দুমড়ে-মুচড়ে যায়। এ সময় ঘটনাস্থলে প্রাইভেটকারের যাত্রী লাবনী আক্তার মারা যান। মারাত্মক আহত অবস্থায় লাবনী আক্তারের দুই মেয়ে সুরাইয়া ও জয়নাবকে প্রথমে স্থানীয় ভাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। সেখানে সুরাইয়ার মৃত্যু হয়। পরে ফরিদপুরের বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে নিলে জয়নাবও মারা যান। এ ঘটনায় গুরুতর আহত হন আরও চারজন। আহতদের মধ্যে তিনজনকে ঢাকায় পাঠানো হয়েছে। তাদের অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন চিকিৎসকেরা।

নিহতদের স্বজনেরা জানান, একই পরিবারের সাতজন গত ২৬ ডিসেম্বর কক্সবাজার ভ্রমণে যান। সেখান থেকে ফেরার পথে বাড়ির কাছাকাছি এসে তারা দুর্ঘটনার শিকার হন।

শিবচর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবু নাইম বলেন, নিহতদের গ্রামের বাড়ি ফরিদপুরের ভাঙ্গা উপজেলায়। নিহতদের মরদেহ ফরিদপুরের বঙ্গবন্ধু মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে রাখা হয়েছে। এ বিষয়ে আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন।

অর্থসূচক/এএইচআর

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.