সাউথইস্ট ব্যাংকের মানবসম্পদ বিভাগের সার্টিফিকেট অর্জন

সাউথইস্ট ব্যাংক লিমিটেডের মানবসম্পদ বিভাগ বিশ্বব্যাপি স্বনামধন্য সার্টিফিকেশন বডি ব্যুরো ভেরিটাস থেকে আন্তর্জাতিক মান অনুযায়ী সফলভাবে মানবসম্পদ ব্যবস্থাপনায় মর্যাদাপূর্ণ আই এস ও  ৯০০১:২০১৫ সার্টিফিকেট অর্জন করেছে।

এই সার্টিফিকেটটি  ইউনাইটেড কিংডম অ্যাক্রিডিটেশন সার্ভিস (ইউকেএএস) দ্বারা স্বীকৃত এবং ব্যুরো ভেরিটাস ইউকে অফিসের অধীনে ইস্যু করা হয়েছে। এই আই এস ও  ৯০০১:২০১৫ সার্টিফিকেটটি হলো কোয়ালিটি ম্যানেজমেন্ট সিস্টেমের (কিউএমএস) এর সর্বশেষ সংস্করণ। এই স্বীকৃতি ব্যাংকের অভিষ্ট লক্ষ্য অর্জনে মানবসম্পদকে দক্ষভাবে পরিচালনা করতে অত্র বিভাগের সক্ষমতা নিশ্চিত করে।

এই সার্টিফিকেশন সাউথইস্ট ব্যাংকের মানবসম্পদ ব্যবস্থাপনায় দৃঢ় নীতি ও দক্ষ পরিচালনা  পদ্ধতির নির্দেশক। এই সার্টিফিকেট সাউথইস্ট ব্যাংক লিমিটেডের মানবসম্পদ ব্যবস্থাপনায় একটি অনন্য মর্যাদার আসনে অধিষ্ঠিত করেছে।

সাউথইস্ট ব্যাংক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক এম. কামাল হোসেন ব্যুরো ভেরিটাস বাংলাদেশের সার্টিফিকেশন প্রধান মোঃ তৌফিকুল আরিফ এবং আইওটা কনসাল্টিং বিডির প্রতিষ্ঠাতা ও প্রধান নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ গোলাম কিবরিয়া এর কাছ থেকে সনদ গ্রহণ করেন। সাউথইস্ট ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক নুরুদ্দিন মোঃ সাদেক হোসেন সহ ব্যাংকের অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ এই সনদ প্রদান অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

অর্থসূচক / এইচএআই

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.