মেসির জন্ম ভারতের আসামে!

ছত্রিশ বছরের খরা কাটিয়ে অবশেষে মেসির নেতৃত্বে আর্জেন্টিনা পেয়েছে তাদের স্বপ্নের বিশ্বকাপ। তাই চ্যাম্পিয়ন আর্জেন্টিনার পাশাপাশি বিশ্বজুড়ে চলছে মেসির ভূয়সী প্রশংসা। চলছে সামাজিক মাধ্যমেও মেসিবন্দনা। অনলাইন ও অফলাইনে যখন এই অবস্থা চলছে তখন সামাজিক মাধ্যমে মেসিকে অভিনন্দন জানাতে গিয়ে নতুন বিতর্কের জন্ম দিয়েছেন ভারতের কংগ্রেসের সংসদ সদস্য আবদুল খালেক।

বিশ্বকাপ জয়ে পর সোমবার (১৯ ডিসেম্বর) টুইটারে মেসিকে অভিনন্দন জানাতে গিয়ে তিনি লিখেছেন, আর্জেন্টিনার বিশ্বকাপজয়ী অধিনায়ক মেসির জন্ম ভারতের আসামে। পরে অবশ্য এই টুইটটি সরিয়ে নেন তিনি।

টুইটে মেসির একটি ছবি পোস্ট করার কংগ্রেসের সংসদ সদস্য আবদুল খালে লিখেছেন, হৃদয়ের অন্তস্থল থেকে অভিনন্দন জানাচ্ছি, মেসি। আসামের সঙ্গে তোমার যোগসূত্রের জন্য আমরা গর্বিত।

তার এই টুইটের পর পাল্টা এক টুইটে আদিত্য শর্মা প্রশ্ন রাখেন, মেসির সঙ্গে আসামের সম্পর্ক কি এবং কিভাবে? এর জবাবে ওই সংসদ সদস্য বলেন, অবশ্যই, মেসি আসামে জন্মগ্রহণ করেছেন।

কংগ্রেসের এই সংসদ সদস্যের টুইটের পর চারদিকে তুমুল শোরগোল শুরু হয়ে যায়। পরে তিনি তার টুইটটি ডিলিট করে দেন। তিনি টুইটার থেকে ডিলিট করে দিলেও ততক্ষণে তার পোস্টের স্ক্রিনশট সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়ে যায়।

অর্থসূচক/এমএস

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.