রেনেসাঁ ঢাকা গুলশান হোটেলের রেস্টুরেন্ট ‘সিয়ার’ উদ্বোধন

রেনেসাঁ ঢাকা গুলশান হোটেল তাদের অভিজাত গ্লোবাল কুইজিন রেস্টুরেন্ট এবং বার ‘SEAR’ উদ্বোধন করেছে। বুধবার (১৪ই ডিসেম্বর) গুলশানে অবস্থিত হোটেল প্রিমিসেসে এটির আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়।

রেস্টুরেন্টটি উদ্বোধন করেন প্রিমিয়ার গ্রুপ লিমিটেডের চেয়ারম্যান ডাঃ এইচ.বি.এম. ইকবাল, অর্থমন্ত্রী আ হ ম মোস্তফা কামাল; শিল্প ও বিনিয়োগ বিষয়ক উপদেষ্টা সালমান এফ রহমান; বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান আহমেদ আকবর সোবহান, সংযুক্ত আরব আমিরাতের রাষ্ট্রদূত আবদুল্লাহ আলী খাসেইফ আলহামুদি এবং প্রিমিয়ার গ্রুপের ম্যানেজিং ডিরেক্টর মঈন ইকবাল,  ডিরেক্টর  এম ইমরান ইকবাল, ডিরেক্টর জামাল জি আহমেদ, ডিরেক্টর নওরিন ইকবাল, রেনেসাঁ ঢাকা গুলশান হোটেল জেনারেল ম্যানেজার মিস নুকা কুসুমা। এছাড়াও ব্যবসায়িক ব্যক্তিত্ব, কর্পোরেট উচ্চপদস্থ কর্মকর্তা এবং বিভিন্ন দেশের রাষ্ট্রদূতরা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

পৃথিবীর বিভিন্ন দেশের সুস্বাদু সব খাবার এবং লাইভ জ্যাজ মিউজিকের সাথে চমৎকারভাবে খাবার পরিবেশনের কারণে অতিথিদের কাছে এটি দেশের অন্যতম এবং জনপ্রিয় একটি রেস্টুরেন্ট হয়ে উঠবে।

রেনেসাঁ ঢাকা গুলশান হোটেলটি প্রিমিয়ার গ্রুপের একটি প্রতিষ্ঠান। উদ্বোধনী অনুষ্ঠানে প্রিমিয়ার গ্রুপের চেয়ারম্যান ডাঃ এইচ.বি.এম. ইকবাল বলেন, “গ্রেট ফুড, গ্রেট পিপল এবং গ্রেট মিউজিকের দারুণ এক কম্বিনেশনের কারণে সবাই এটা খুব পছন্দ করবে।”

রেনেসাঁ ঢাকা গুলশান হোটেলের জেনারেল ম্যানেজার মিস নুকা কুসুমা বলেন,“ঢাকার মানুষেরা মিউজিক ভালোবাসে এবং এই রেস্টুরেন্টে ঢাকাবাসী তাদের বন্ধুবান্ধব ও পরিবার সহ চমৎকার খাবার, দারুণ পরিবেশনা ও আনন্দঘন পরিবেশ উপভোগ করতে পারবে। যা হবে ঢাকাবাসীর জন্য সম্পূর্ণ ভিন্ন এক অভিজ্ঞতা।”  রেস্টুরেন্টটি সন্ধ্যা ছয়টা থেকে রাত এগারোটা পর্যন্ত খোলা থাকবে।

অর্থসূচক / এইচএআই

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.