মুক্তি পেল শাহরুখ-দীপিকার ‘বেশরম রং’

বলিউড সুপারস্টার শাহরুখ খান ও দীপিকা পাড়ুকোন অভিনীত ‘পাঠান’ সিনেমা আগামী বছর ২৫ জানুয়ারি মুক্তি পাচ্ছে। আজ (১২ ডিসেম্বর) মুক্তি পেয়েছে ছবির প্রথম গান ‘বেশরম রং’।

পুরো গানে দীপিকা পাড়ুকোন ও শাহরুখ খানের জুটি আগুন ধরাচ্ছে পর্দায়। শিল্পা রাওের কণ্ঠে, স্পেনের দুর্ধর্ষ লোকেশনে শুটিং হয়েছে এ গানের।

১২ ডিসেম্বর বেলা ১১টায় ‘যশ রাজ ফিল্মস’-এর ইউটিউব চ্যানেলে মুক্তি পেয়েছে গানটি। স্পেনের নয়নাভিরাম লোকেশনে, বোটের ওপর লাস্যময়ী দীপিকা পাড়ুকোন উত্তাপ বাড়াচ্ছে। তার ওপর শিল্পা রাওয়ের কণ্ঠের মাদকতা অন্য মাত্রা এনে দিয়েছে গানে। বিশাল-শেখর জুটির কম্পোজিশনে তৈরি এই গানে রয়েছে স্প্যানিশ লিরিক্সও। ইউটিউবে গানের ক্যাপশনে লেখা হয়, ‘এই জুটির হাত ধরে নেশা ধরবে।’ গানটি শাহরুখ খানের পেজেও গানটি মুক্তি দেওয়া হয়েছে। পাঠান ছবিতে বিশেষ চরিত্রে অভিনয় করেছেন জন আব্রাহাম।

গানটি মুক্তি পাওয়ার পরই নিজেদের সোশ্যাল মিডিয়ায় গানের একটি টিজার পোস্ট করেছেন শাহরুখ খান ও দীপিকা পাড়ুকোন। ক্যাপশনে কিং খান লেখেন, ‘ওঁকে দেখলে, আপনি বুঝবেন… সৌন্দর্য এক প্রকার অ্যাটিটিউড…’।

উল্লেখ্য, ২০১৮ সালে মুক্তি পায় ‘জিরো’। তারপর কোনো ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করেননি শাহরুখ খান। তবে ২০২৩ নিয়ে আসছে তার তিন-তিনটি সিনেমা। ‘পাঠান’ মুক্তি পাচ্ছে ২৫ জানুয়ারি।

অর্থসূচক/এমএস

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.