ব্র্যাক ইপিএল ও ব্র্যাক ব্যাংকের মধ্যে সমঝোতা স্মারক স্বাক্ষর  

ব্র্যাক ইপিএল স্টক ব্রোকারেজ লিমিটেড, ব্র্যাক ব্যাংক লিমিটেড এবং ব্র্যাক ইপিএল ইনভেস্টমেন্টস লিমিটেডের সাথে একটি সমঝোতা স্মারক স্বাক্ষর করেছে।

সোমবার (৫ ডিসেম্বর) কোম্পানিগুলো সমঝোতা স্মারক স্বাক্ষর করেছে ।

এ চুক্তির মাধ্যমে প্রতিষ্ঠানগুলোর নিজেদের মধ্যে সমন্বয়ের মাধ্যমে গ্রাহকদের আধুনিক সেবা প্রদানের লক্ষ্যে প্রযুক্তিগত ইন্টিগ্রেশন ও নতুন প্রডাক্ট নিয়ে কাজ করবে। এছাড়াও এ চুক্তির আওতায় উভয় প্রতিষ্ঠান প্রবাসী বিনিয়োগকারীদের বিনিয়োগ সেবা আরো সহজ করার লক্ষ্যে কাজ করবে; গ্রাহকদের সম্পদ ও পোর্টফোলিও ব্যবস্থাপনা সেবা প্রদান; ব্র্যাক ব্যাংকের ডিজিটাল ব্যাংকিং অ্যাপ আস্থার মাধ্যমে ব্র্যাক ইপিএল স্টক ব্রোকারেজের সেবা সমূহকে ব্র্যাক ব্যাংকের গ্রাহকদের জন্য সহজলভ্য করবে, এবং কর্পোরেট ইন্টারনেট ব্যাংকিং সেবা ‘কর্পনেট’ কে ব্র্যাক ইপিএল এর জন্য আরো উপযুক্ত করে তুলবে।

ব্র্যাক ব্যাংকের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর ও হেড অব কর্পোরেট ব্যাংকিং তারেক রেফাত উল্লাহ খান, ব্র্যাক ইপিএল স্টক ব্রোকারেজের প্রধান নির্বাহী কর্মকর্তা আহসানুর রহমান, ব্র্যাক ইপিএল ইনভেস্টমেন্টস’র প্রধান নির্বাহী কর্মকর্তা সৈয়দ রাশেদ হুসেইন নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে উক্ত সমঝোতা স্মারকটি স্বাক্ষর করেন।

মোঃ মহিউল ইসলাম, ব্র্যাক ব্যাংকের হেড অব রিটেইল ব্যাংকিং, মোঃ জাবেদুল আলম, ব্র্যাক ব্যাংকের হেড অব ট্রানজেকশন ব্যাংকিং, মোঃ রাশেদুল হাসান স্টালিন, ব্যাংকের হেড অব ডিজিটাল বিজনেস অ্যান্ড পেমেন্টস, ব্র্যাক ইপিএল স্টক থেকে হেড অব অপারেশন ও প্রিমিয়াম ব্রোকারেজ কুমারেশ সাহা, হেড অব ফাইন্যান্স প্রত্যয় কুন্ডু, হেড অব রিসার্চ সেলিম আফজাল শাওন, হেড অব ডিজিটাল বিজনেস মোঃ রকিবুল ইসলাম রুশো সহ আরো অনেকে উপস্থিতি ছিলেন।

অর্থসূচক / এইচএআই

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.