টসে জিতে বোলিংয়ে বাংলাদেশ, একাদশে পরিবর্তন

ভারতকে হোয়াইটওয়াশের লক্ষ্য নিয়ে সিরিজের তৃতীয় ও শেষ ওয়ানডেতে মাঠে নামছে আজ বাংলাদেশ। ইতোমধ্যে এই ম্যাচের টস অনুষ্ঠিত হয়েছে। টসে জিতে আগে বোলিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন বাংলাদেশ অধিনায়ক লিটন দাস।

সিরিজের প্রথম দুই ওয়ানডে মিরপুর শের ই বাংলা স্টেডিয়ামে অনুষ্ঠিত হলেও সিরিজের শেষ ম্যাচ খেলতে দুই দল এখন চট্টগ্রামে। ম্যাচটি মাঠে গড়াবে চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরি স্টেডিয়ামে।

এই ম্যাচে দুই পরিবর্তন নিয়ে মাঠে নেমেছে বাংলাদেশ। নাসুম আহমেদের বদলি হিসেবে খেলছেন তাসকিন আহমেদ। আর শান্তর বদলে মাঠে নামছেন ইয়াসির আলী। ভারতও তাদের একাদশে দুই পরিবর্তন এনেছে। ইনজুরিতে পড়ে ছিটকে যাওয়া রোহিত শর্মার বদলে তারা ইশান কিশানকে দলে নিয়েছে। আর দীপক চাহারের বদলি কুলদীপ যাদব।

বাংলাদেশ একাদশ: লিটন দাস (অধিনায়ক), এনামুল হক বিজয়, ইয়াসির আলী, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম (উইকেটরক্ষক), মাহমুদউল্লাহ রিয়াদ, আফিফ হোসেন, মেহেদী হাসান মিরাজ, তাসকিন আহমেদ, মুস্তাফিজুর রহমান ও এবাদত হোসেন।

ভারত একাদশ: শিখর ধাওয়ান, ইশান কিশান, বিরাট কোহলি, শ্রেয়াস আইয়ার, লোকেশ রাহুল (অধিনায়ক/উইকেটরক্ষক), ওয়াশিংটন সুন্দর, অক্ষর প্যাটেল, শার্দুল ঠাকুর, কুলদীপ যাদব, মোহাম্মদ সিরাজ ও উমরান মালিক।

অর্থসূচক/এএইচআর

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.