ব্রাজিলের খেলা শেষে ঝগড়া, নিহত ২

ঢাকার সাভারে ও বাগেরহাটের মোরেলগঞ্জ উপজেলায় ব্রাজিল-ক্রোয়েশিয়ার খেলা শেষে তর্কের জেরে প্রতিপক্ষের ছুরিকাঘাতে হাসান ও টুটুল হাওলদার নামের দুই যুবক নিহত হয়েছেন।

শুক্রবার (৯ ডিসেম্বর) দিনগত রাতে সাভারের ডগরমোরা স্কুলের সামনে ও মোরেলগঞ্জ উপজেলায় নিশানবাড়িয়া ইউনিয়নের গুলিশাখালী গ্রামে এ ঘটনা ঘটে। নিহত টুটুল গুলিশাখালী গ্রামের আব্দুল বারেক হাওলাদারের ছেলে। ঘাতক বাবুল একই এলাকার সিরাজুল ইসলামের ছেলে।

সাভার মডেল থানার উপপরিদর্শক (এসআই) সুদীপ কুমার গোপ বলেন, ‘নিহত হাসান একটি জুতা কারখানায় চাকরি করতেন। ব্রাজিলের খেলা শেষে হারজিত নিয়ে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে হাসানকে ছুরিকাঘাত করেন এক দর্শক। এ সময় হাসানের বন্ধু এগিয়ে গেলে তাকেও ছুরিকাঘাত করে পালিয়ে যায় অভিযুক্ত। আহত অবস্থায় হাসান ও তার বন্ধুকে সাভারের এনাম মেডিকেলে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক হাসানকে মৃত ঘোষণা করেন।’

আপরদিকে নিশানবাড়িয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুর রহিম বাচ্চু বলেন, ব্রাজিল-ক্রোয়েশিয়া ম‌্যাচে বাকবিতণ্ডায় জড়ায় তারা। খেলা শেষ হলে এক পর্যায়ে টুটলকে ছুরিকাঘাত করেন বাবুল হাওলাদার নামের এক যুবক। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে মোরেলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। বাবুল শারীরিক প্রতিবন্ধী। ঠিকভাবে কথা বলতে পারে না। তার সঙ্গে নিহত টুটুলের আগে থেকে মনোমালিন্য ছিল।

স্থানীয়দের বরাত দিয়ে মোড়েলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাইদুর রহমান বলেন, ব্রাজিল-ক্রোয়েশিয়া ম্যাচের শুরু থেকেই বাকবিতণ্ডায় জড়ায় বাবুল ও টুটুল। একপর্যায়ে বাবুলের ছুরিকাঘাতে টুটুল নিহত হন। পুলিশ ঘটনাস্থলে পরিদর্শন করেছে। নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে রাখা আছে। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন। অভিযুক্তকে ধরতে অভিযান চলছে।

অর্থসূচক/এএইচআর

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.