পাহাড়ধসে একই পরিবারের ৪ জনের মৃত্যু

কক্সবাজারের রামু উপজেলায় পাহাড়ধসে স্বামী-স্ত্রীসহ চারজনের মৃত্যু হয়েছে। বুধবার (৭ ডিসেম্বর) রাত ৮টার দিকে উপজেলার কাউয়ারখোপ ইউনিয়নের লট উখিয়ার ঘোনা গ্রামে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- লট উখিয়ারঘোনা এলাকার আজিজুর রহমান (৫৫), তাঁর স্ত্রী রহিমা খাতুন (৪৫), শাশুড়ি দিল ফুরুস বেগম (৭০) ও পুত্রবধূ নাছিমা আকতার (২৫)।

স্থানীয় ইউপি সদস্য (মেম্বার) মোহাম্মদ কায়েশ জানান, আজিজুর রহমানের পরিবারের সদস্যরা এসময় রাতের খাবার খাচ্ছিলেন। হঠাৎ পাহাড়ধসে রান্না ঘরের ওপর এসে পড়লে ঘটনাস্থলে তারা মাটিচাপা পড়েন। পরে ফায়ার সার্ভিসকর্মীরা এসে তাদের উদ্ধার করে।

রামু থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ারুল হোসাইন জানান, লাওয়ে জাদি পাহাড়ের পুর্বপাশ থেকে মরদেহ উদ্ধার করা হয়েছে।

ফায়ার সার্ভিসের রামুর স্টেশন কর্মকর্তা সৌমেন বড়ুয়া বলেন, খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে মাটি চাপা থেকে ৪ জনের লাশ উদ্ধার করে। তবে বৃষ্টি না হলেও অসময়ে কেন পাহাড়ধস তা নিশ্চিত করতে পারেননি তিনি।

রামু উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ফাহমিদা মোস্তফা বলেন, খবর পেয়ে উপজেলা প্রশাসন ঘটনাস্থলে যায়। জাদির পাহাড় স্থলে পাহাড়ের একটা অংশ ধসে পার্শ্ববর্তী বসতির উপর পরে। সেখানে সে বাড়ির ৪ জন ব্যক্তি রাতের খাবার খেতে বসেছিলেন। তারা ৪ জনই মৃত্যুবরণ করেন। লাশগুলো উদ্ধার করে দাফন কাফনের জন্য উপজেলা ও জেলা প্রসাসনের পক্ষ থেকে এক লাখ টাকা মানবিক সহায়তা দেওয়া হয়েছে।

অর্থসূচক/এএইচআর

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.