জীবন পাওয়ার পরের বলেই আউট বিজয়

সিরিজ জয়ের লক্ষ্যে মিরপুর শের-এ-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে ভারতের মুখোমুখি হয়েছে বাংলাদেশ। ইতোমধ্যে ম্যাচটিতে টস জিতে ব্যাটিং করছে বাংলাদেশ। প্রথম ওভারে সাবধানী শুরু, পরের ওভারে টানা দুটি চার। এনামুল হক বিজয় আশা দেখাচ্ছিলেন ভালো কিছুরই।

কিন্তু সেই ওভারেই মোহাম্মদ সিরাজের গতি সামাল দিতে না পেরে লেগ বিফরের ফাঁদে পড়ে প্যাভিলিয়নে ফিরেছেন এই ওপেনার। ৯ বলে ১১ রান করা এই ব্যাটার আউট হওয়ার আগের বলেই স্লিপে রোহিত শর্মার হাতে জীবনও পেয়েছিলেন। কিন্তু পরের বলেই তাকে ফিরতে হল প্যাভিলিয়নে।

এই ম্যাচে একাদশে একটি পরিবর্তন এনেছে টিম ম্যানেজম্যান্ট। হাসান মাহমুদের জায়গায় একাদশে সুযোগ পেয়েছেন নাসুম আহমেদ। ভারতের একাদশে এসেছে দুটি পরিবর্তন। উমরান মালিক ও অক্ষর প্যাটেলকে একাদশে জায়গা দিয়েছে ম্যানেজম্যান্ট। জায়গা হারিয়েছেন কুলদিপ সেন ও শাহবাজ আহমেদ।

বাংলাদেশ একাদশ: লিটন দাস (অধিনায়ক), নাজমুল হোসেন শান্ত, এনামুল হক বিজয়, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদ, আফিফ হোসেন, মেহেদি হাসান মিরাজ, নাসুম আহমেদ, এবাদত হোসেন, মুস্তাফিজুর রহমান।

ভারত একাদশ: রোহিত শর্মা (অধিনায়ক), শিখর ধাওয়ান, বিরাট কোহলি, শ্রেয়াস আইয়ার, কেএল রাহুল, অক্ষর প্যাটেল, ওয়াশিংটন সুন্দর, শার্দুল ঠাকুর, দিপক চাহার, মোহাম্মদ সিরাজ, উমরান মালিক।

অর্থসূচক/এএইচআর

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.