৫০০ কোটি টাকার মাইল ফলক  অতিক্রম করল সোনালী লাইফ

পাঁচশত কোটি টাকা প্রিমিয়াম সংগ্রহের মাইলফলক অতিক্রম করার গৌরবময় সাফল্য অর্জন করেছে জীবন বীমা প্রতিষ্ঠান সোনালী লাইফ ইনস্যুরেন্স কোম্পানি লিমিটেড। চলতি ২০২২ সালের নভেম্বর শেষ পর্যন্ত কোম্পানিটি মোট ৫২৩ কোটি টাকা পরিমিয়াম সংগ্রহের মধ্য দিয়ে এ বছরের নির্ধারিত লক্ষমাএা ছারিয়ে গিয়েছে ।

গত রোববার (০৪ ডিসেম্বর) পাঁচশ কোটি টাকা প্রিমিয়াম সংগ্রহের এই অভাবনীয় সাফল্য উদযাপন উপলক্ষে সোনালী লাইফ ঢাকার প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেলে এক বর্নাঢ্য অনুষ্ঠানের আয়োজন করে। ইনস্যুরেন্স ডেভেলপমেন্ট এন্ড রেগুলেটরি অথরিটির চেয়ারম্যান জয়নুল বারী এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

বাংলাদেশ ইনস্যুরেন্স এ্যসোসিয়েশন (বিআইএ) এর সভাপতি শেখ কবির হোসেন অনুষ্ঠানে গেস্ট অব অনার এবং আইডিআরএ এর মেম্বার মইনুল আলম, মোঃ দলিল উদ্দিন, মোঃ নজরুল ইসলাম বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। বিশিষ্ট শিল্প উদ্যোক্তা বিজিএমইএ এর সাবেক সভাপতি ও সোনালী লাইফ ইনসুরেন্স কোম্পানির প্রতিষ্ঠাতা মোস্তফা গোলাম কুদ্দুস এ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন।

সোনালী লাইফের পরিচালনা পর্ষদ এর সদস্যবৃন্দ এবং প্রতিষ্ঠানটির সিনিয়র কর্মকর্তাসহ সকলে এ বর্নাঢ্য সমাবেশে অংশগ্রহণ করেন। সোনালী লাইফ এর সিইও মীর রাশেদ বিন আমান অনুষ্টানে কোম্পানির কর্মকান্ড নিয়ে মূল প্রবন্ধ উপস্থাপন করেন।

সোনালী লাইফ এর পরিচালক শেখ মোহাম্মদ ডানিয়াল, রুপালী ইনস্যুরেন্স এর অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক ফৌজিয়া কামরুন তানিয়া অনুষ্ঠানে বক্তব্য রাখেন।

অনুষ্ঠানে রাশেদ বিন আমান বলেন, ‘সোনালীর ডিজিটালাইজড সেবা, স্বচ্ছতা ও জবাবদিহিতার কারণে এবং এ প্রতিষ্ঠানের পরিচালনা পর্ষদের সঠিক দিকনির্দেশনা ও সর্বস্তরের কর্মকর্তাসহ সকলের ঐকান্তিক চেষ্টার কারণেই ৫০০কোটি টাকার উচ্চ লক্ষমাত্রা অতিক্রম করা সম্ভব হয়েছে।’

দেশের ঊদীয়মান জীবন বীমা শিল্প খাতে অত্যাধুনিক প্রযুক্তি ব্যবহার, স্বচ্ছতা ও জবাবদিহীতা পরিপালনের মধ্য দিয়ে বীমা শিল্পে আমূল পরিবর্তন আনয়নের অঙ্গিকার নিয়ে নিরলসভাবে কাজ করে চলেছে সোনালী লাইফ। এর ফলশ্রুতিতেই প্রতিষ্ঠানটি এ বছরের লক্ষমাএা অতিক্রম করতে সক্ষম হয়েছে বলে মনে করেন বিশ্লেষকরা।

অনুষ্ঠানের শেষ অংশে জনপ্রিয় শিল্পীদের পরিবেশনায় মনোজ্ঞ সঙ্গীতায়োজন ও ডিনারের মধ্য দিয়ে এ আনন্দ আয়োজনের পরিসমাপ্তি ঘটে।

অর্থসূচক / এইচএআই

 

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.