৩ ক্যাটাগরিতে আইসিএবি অ্যাওয়ার্ড পেল মার্কেন্টাইল ব্যাংক

২০২১ সালের সেরা বার্ষিক প্রতিবেদন প্রকাশের জন্য ২২তম আইসিএবি ন্যাশনাল অ্যাওয়ার্ড অর্জন করেছে মার্কেন্টাইল ব্যাংক লিমিটেড । ব্যাংকটি তিনটি ক্যাটাগরিতে যথাক্রমে বেসরকারি ব্যাংক ক্যাটাগরিতে যৌথভাবে তৃতীয়, কর্পোরেট গভর্নেন্স ডিসক্লোজারস ক্যাটাগরিতে যৌথভাবে তৃতীয় এবং ইন্টিগ্রেটেড রিপোর্টিং ক্যাটাগরিতে এককভাবে তৃতীয় স্থান অর্জন করেছে।

শনিবার (৩ ডিসেম্বর) রাজধানীর সোনারগাঁও হোটেলে আইসিএবি কর্তৃক আয়োজিত অনুষ্ঠানের প্রধান অতিথি বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি, এমপি, মার্কেন্টাইল ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মোঃ কামরুল ইসলাম চৌধুরী এবং সিএফও তাপস চন্দ্র পাল, পিএইচডির হাতে পুরস্কারসমূহের ক্রেস্ট ও সনদ তুলে দেন।

অনুষ্ঠানে মহা হিসাব নিরীক্ষক ও নিয়ন্ত্রক মোহাম্মদ মুসলিম চৌধুরী, বিএসইসির চেয়ারম্যান ড. শিবলী রুবাইয়াত-উল-ইসলাম, এফআরসি চেয়ারম্যান ডঃ মোঃ হামিদ উল্লাহ্ ভূঁঞা, আইসিএবির সভাপতি মোঃ শাহাদাত হোসেন, এফসিএ ও চেয়ারম্যান (আরসিপিএআর) মোহাম্মদ হুমায়ুন কবির এফসিএ প্রমুখ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন মার্কেন্টাইল ব্যাংকের উপব্যবস্থাপনা পরিচালক ও সিবিও হাসনে আলম এবং ব্যাংকের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।

অর্থসূচক/এমআর

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.