আওয়ামী লীগকে ভয় দেখিয়ে লাভ নেই: ওবায়দুল কাদের

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, আওয়ামী লীগকে ভয় দেখিয়ে লাভ নেই। বিজয়ের মাসে সতর্কতার জন্য রাজপথ, জনপদ, শহর, জেলা, থানা ও ওয়ার্ডসহ অলি-গলিতে আওয়ামী লীগের নেতাকর্মীরা অবস্থান নিয়েছে। আক্রমণ হলে পাল্টা আক্রমণ হবে কিনা সেটা সময়ই বলে দেবে।
শনিবার দুপুরে ময়মনসিংহ সার্কিট হাউস মাঠে জেলা ও মহানগর আওয়ামী লীগের সম্মেলনে প্রধান অতিথির বক্তৃতায় তিনি একথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, বিএনপি নেতারা হুঙ্কার দিচ্ছে সরকার পতনের। এ হুঙ্কার দিয়ে সরকার পতন করা যাবে না।

বাংলাদেশের অগ্রগতির দিক তুলে ধরে তিনি বলেন, ডিজিটাল বাংলাদেশের পর আওয়ামী লীগের এবারের অঙ্গীকার হচ্ছে স্মার্ট বাংলাদেশ নির্মাণ। ১৫ আগস্টের সেনাপতি ছিলেন জিয়াউর রহমান। আর ২১ আগস্টের গ্রেনেড হামলার সেনাপতি ছিলেন তারই পুত্র তারেক রহমান। ২০০৮ সালে মুচলেকা দিয়ে টেমস নদীর তীরে লন্ডনে পাড়ি জমিয়েছে। সেখানে বসে তিনি এখন হুঙ্কার পাড়েন।

এর আগে বেলা সাড়ে ১১টায় জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন এবং বেলুন উড়িয়ে সম্মেলনের উদ্বোধন করেন প্রধান অতিথিসহ নেতৃবৃন্দ। শুরুতে মহান মুক্তিযুদ্ধে শহীদ, ১৫ আগস্টে জাতির পিতা বঙ্গবন্ধুসহ তাঁর পরিবারের শহীদ সদস্য, জেলখানায় জাতীয় চার নেতা হত্যাসহ বিভিন্ন্ আন্দোলন সংগ্রামে শহীদদের স্মরণে দাড়িয়ে এক মিনিট নীরবতা পালন করা হয়। পরে বিগত সময়ে ময়মনসিংহ জেলা ও মহানগর কমিটির নিহত সদস্যদের জন্য শোক প্রস্তাব উত্থাপন করা হয়।

অর্থসূচক/এএইচআর

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.