লংকাবাংলা সিকিউরিটিজের গৌরবময় ২৫ বছর 

১৯৯৭ সালে আজকের দিনে CSE তে প্রথম ট্রেডিং করার মাধ্যমে লংকাবাংলা সিকিউরিটিজ লিমিটেড পুঁজিবাজারে তার কার্যক্রম শুরু করে । যার ধারাবাহিকতায়, লংকাবাংলা সিকিউরিটিজ লিমিটেড পুঁজিবাজারের মধ্যস্থকারী প্রতিষ্ঠান হিসেবে গত শনিবার (৩ ডিসেম্বর)তাঁর ২৫ বছরে পদার্পন করেছে।

এই দিন লংকাবাংলা সিকিউরিটিজ তাদের নিজ প্রাঙ্গণে একটি অনাড়ম্বর আয়োজনের মাধ্যমে দিনটি উদযাপন করে। এই সময় প্রতিষ্ঠানটির সিইও,এক্স-সিইও, ব্যবস্থাপনা পরিচালক ও চেয়ারম্যান যথাক্রমে তাদের বক্তব্য উপস্থপন করেন।

আধুনিক ও প্রযুক্তিনির্ভর সকল পরিষেবা নিয়ে লংকাবাংলা সিকিউরিটিজ বিগত ২৫ বছর ধরে ঢাকা ও চট্রগ্রাম স্টক এক্সচেঞ্জে গ্রাহকদের মনে আস্থার অংশীদারিত্ব করে নিয়েছে। গ্রাহকদের চাহিদা মোতাবেক যুগোপযুগী সকল সেবা প্রদানের লক্ষ্যে সংযোজিত করেছে বহুবিধ ডিজিটাল সেবা। এরই ধারাবাহিকতায়, দেশে সর্বপ্রথম লংকাবাংলার ওএমএস – TradeXpress ট্রেডিং অ্যাপ । এছাড়াও অনলাইনে আইব্রোকার এর মাধ্যমে বিও অ্যাকাউন্ট খোলা, ফান্ড জমা ও উত্তলোন। বিনিয়োগ নির্দেশিকার জন্য উন্মুক্ত ফাইনান্সিয়াল পোর্টাল। এছাড়াও সর্বপ্রথম বিও অ্যাকাউন্টে জীবন বীমা সুবিধা সংযোজন। এই গৌরবময় ২৫ বছরের অগ্রযাত্রায়  লংকাবাংলা সিকিউরিটিজ অর্জন করেছে বিভিন্ন সম্মাননাসমূহ। তার মধ্যে উল্লেখযোগ্য হলো- “স্বাধীনতা সুবর্ণজয়ন্তী পুরস্কার ২০২১’ সম্মাননা”, শীর্ষ লেনদেনকারী প্রতিষ্ঠান হিসেবে -” DSE ও  CSE তে বিগত ১৬ বছর , ISO: 9001:2015  সার্টিফিকেশন এবং আইব্রোকার ও ফাইনান্সিয়াল পোর্টাল পেয়েছে আইসিটি অ্যাওয়ার্ড ।

সর্বশেষে, এই ২৫ বছর ধরে পাশে থাকার জন্য সম্মানিত গ্রাহক, নীতিনির্ধারক, শুভানুধ্যায়ী ও অংশীজনদের জন্য ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করেছে লংকাবাংলা সিকিউরিটিজ লিমিটেড ।

 

 

অর্থসূচক / এইচএআই

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.