মেডিকেল সেকেন্ড ওপিনিয়ন সার্ভিস চালু করেছে এনসিসি ব্যাংক

এনসিসি ব্যাংক লিমিটেডের ক্রেডিট কার্ডের গ্রাহকগণ এবং তাদের পরিবারের সদস্যবৃন্দ যুক্তরাষ্ট্র ভিত্তিক প্রতিষ্ঠান “মেডিগাইড ইন্টারন্যাশনাল” এর মাধ্যমে বিশ্বসেরা মেডিকেল সেন্টারগুলোর কাছ থেকে “মেডিকেল সেকেন্ড ওপিনিয়ন সার্ভিস” সুবিধা পাবেন।

সম্প্রতি এনসিসি ব্যাংক এবং মেডিগাইড ইন্টারন্যাশনালের বাংলাদেশের প্রতিনিধি প্রতিষ্ঠান ইউক্লিড ম্যানেজমেন্ট কনসালট্যান্টস্ এর মধ্যে এ সংক্রান্ত একটি ত্রিপক্ষীয় চুক্তি স্বাক্ষরিত হয়।

এ চুক্তির আওতায় এনসিসি ব্যাংকের ক্রেডিট কার্ডের গ্রাহকগণ মাত্র ১,২০০-২,৫০০ টাকার মধ্যে বিশ্বখ্যাত চিকিৎসকদের কাছ থেকে তাদের বর্তমান চিকিৎসা সংক্রান্ত নথিপত্রের পুনঃমূল্যায়ন করাতে পারবেন।

মেডিগাইড ইন্টারন্যাশনাল, এলএলসি, ইউএসএ’র গ্রুপ সিইও পল এম ভার্মিউলেনের ভার্চুয়াল উপস্থিতিতে, এনসিসি ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মোহাম্মদ মামদুদুর রশীদ এবং ইউক্লিড ম্যানেজমেন্ট কনসালট্যান্টসের ম্যানেজিং পার্টনার তীর্থাম দেব স্ব স্ব প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন।

এ সময় ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক খন্দকার নাইমুল কবির, উপ-ব্যবস্থাপনা পরিচালকবৃন্দ মোঃ রাফাত উল্লা খান, মোঃ মাহবুব আলম ও এম. আশেক রহমান, এসইভিপি ও সিআইও মোহাম্মদ আনিসুর রহমান, এসইভিপি ও হেড অব অপারেশন্স সৈয়দ তোফায়েল আলী, ইভিপি ও হেড অব মার্কেটিং এন্ড ব্রাঞ্চেস ডিভিশন মোহাম্মদ রিদওয়ানুল হক, মানবসম্পদ বিভাগ প্রধান সৈয়দ হাসনাইন মামুন, হেড অব কার্ডস জোবায়ের মাহমুদ ফাহিম সহ উভয় প্রতিষ্ঠানের অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

অর্থসূচক / এইচএআই

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.