ব্যাংক এশিয়ার নতুন এমডিকে ইউসিবি স্টক ও ইউসিবি ইনভেস্টমেন্টর শুভেচ্ছা

ব্যাংক এশিয়া লিমিটেডের নতুন প্রেসিডেন্ট ও ব্যবস্থাপনা পরিচালক আদিল চৌধুরীকে ইউসিবি স্টক ব্রোকারেজ লিমিটেড ও ইউসিবি ইনভেস্টমেন্ট লিমিটেড অভিনন্দন জানিয়েছে।

গত বুধবার ইউসিবি স্টক ব্রোকারেজ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ রহমত পাশা এবং ইউসিবি ইনভেস্টমেন্ট লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা তানজিম আলমগীর জনাব আদিল চৌধুরীকে ব্যাংক এশিয়া লিমিটেডের প্রেসিডেন্ট ও ব্যবস্থাপনা পরিচালক হিসেবে নিয়োগ পাওয়ায় অভিনন্দন জানান।
জনাব আদিল চৌধুরীর দুই দশকেরও বেশি সফল ব্যাংকিং এর দক্ষতা সহ বিদেশে কাজ করার ১৫ বছরেরও বেশি অভিজ্ঞতা রয়েছে। অতি সম্প্রতি, তিনি সিঙ্গাপুর এবং হংকং-এ ব্যাংক অফ নোভা স্কোটিয়া (কানাডা) এর একজন পরিচালক ছিলেন। জনাব আদিল চৌধুরী গ্লোবাল অপারেশন, গ্রুপ ট্রেজারি, রেগুলেটরি রেগুলেশন এবং আন্তর্জাতিক ব্যাঙ্কিং-এ ব্যাপক দক্ষতার সাথে ব্যাংক এশিয়া লিমিটেড-এ যোগদান করেন।

ইউসিবি স্টক ব্রোকারেজ লিমিটেড এবং ইউসিবি ইনভেস্টমেন্ট লিমিটেডর পক্ষ থেকে আদিল চৌধুরীর জন্য একটি দুর্দান্ত ভবিষ্যৎ ও বাংলাদেশের ব্যাংকিং এবং আর্থিক শিল্পে একটি প্রভাবশালী অবদান রাখার জন্য শুভকামনা কামনা করে।

তুমি এটাও পছন্দ করতে পারো
মন্তব্য
Loading...