পার্সনাল ফাইন্যান্স নিয়ে ঢাবির আইবিএতে ব্র্যাক ইপিএল

ঢাকা বিশ্ববিদ্যালয় আইবিএ-তে পার্সনাল ফাইন্যান্স এবং পুঁজিবাজারের ক্যারিয়ার নিয়ে একটি সচেতনতামূলক সেশন অনুষ্ঠিত হয়েছে। সেশনটি পরিচালনা করেন ব্র্যাক ইপিএল স্টক ব্রোকারেজের হেড অব কর্পোরেট বিজনেস মোঃ রিফাত হাসান কনক এবং রিসার্চ এসোসিয়েট তানভীর আহমেদ।

সেশনে পার্সনাল ফাইন্যান্স কেন প্রয়োজন, কিভাবে সাহায্য করে এবং ছাত্র অবস্থা থেকেই তাদের সামনে কি কি সুযোগ রয়েছে, পুঁজিবাজার কিভাবে সাহায্য করতে পারে প্রভৃতি বিষয় তুলে ধরা হয়।

এ ছাড়া পুঁজিবাজারে ক্যারিয়ার নিয়ে বিশদ ভাবে আলোচনা এবং প্রশ্নোত্তোর পর্বের উওর দেন জনাব মোঃ রকিবুল ইসলাম রুশো, হেড অব ডিজিটাল বিজনেস, ব্র্যাক ইপিএল স্টক ব্রোকারেজ লিমিটেড। পুঁজিবাজারে আইবিএ-এর ছাত্রদের আরো সক্রিয় অংশগ্রহন প্রয়োজন বলে জানান তিনি। পুঁজিবাজারে উন্নয়নে এই মেধাবীরাই পারে গুরুত্বপূর্ণ ভুমিকা পালন করতে।

অনুষ্ঠানে প্রশ্নোত্তর পর্বে ছাত্ররা পুঁজিবাজারে ক্যারিয়ারের পাশাপাশি বিনিয়োগ নিয়েও বেশ আগ্রহ প্রকাশ করে। আইবিএ ক্যারিয়ার সেন্টারের আয়োজনে অনুষ্ঠিত এই অনুষ্ঠানে ব্র্যাক ইপিএল স্টকের পক্ষ থেকে সঞ্চালনা করেন জিয়াদ এ নাসের এবং অনুষ্ঠান সমন্বয়ে ছিলেন ইসরাত জাহান তমা।

অনুষ্ঠান শেষে ছাত্রদের প্রতিক্রিয়া জানতে চাইলে তারা ব্র্যাক ইপিএল স্টককে ধন্যবাদ জ্ঞাপন করে এবং এ ধরণের বিষয়ে আরো বিস্তারিত এবং গভীরভাবে জানার প্রয়োজন রয়েছে বলে জানায়।

অর্থসূচক/এএইচআর

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.