ষাঁড়ের গুঁতোতে সাবেক এমপি বদি আহত

কক্সবাজারের দৌর্দণ্ড প্রতাপশালী আওয়ামীলীগ নেতা ও কক্সবাজার-৪ আসনের সাবেক সংসদ সদস্য আবদুর রহমান বদি ষাঁড়ের গুঁতোয় আহত হয়েছেন। ষাঁড়ের লড়াই প্রতিযোগিতায় বিশেষ অতিথি হিসেবে যোগ দিয়ে তিনি এই বিপাকে পড়েন।
আজ রোববার (২৭ নভেম্বর) কক্সবাজার-টেকনাফ মেরিন ড্রাইভ রোডের পাশে সমুদ্র সৈকতে এ ঘটনা ঘটে।

জানা গেছে,  স্থানীয় ২ যুবক ষাঁড়ের এই লড়াইয়ের আয়োজন করেন। সেখানে বিশেষ আমন্ত্রিত অতিথি হিসেবে যোগ দেন বদি। সেসময় বদির গায়ে ছিল একটি লাল রঙের টি-শার্ট। লড়াইয়ের একপর্যায়ে একটি উন্মত্ত ষাঁড় তার দিকে ছুটে আসে। ষাঁড়টি শিং দিয়ে গুঁতো দিয়ে তাকে মাটিতে ফেলে দেয়। একই সময়ে ষাঁড়ের পায়ে পিষ্ট হন তিনি।

স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রাথমিক চিকিৎসা দেয়। মোটামুটি আহত হলেও তার অবস্থা আশঙ্কামুক্ত। বর্তমানে তিনি টেকনাফে নিজ বাড়িতে অবস্থান করছেন।

উল্লেখ্য, আবদুর রহমান বদি কক্সবাজার-৪ (উখিয়া-টেকনাফ) আসন থেকে দুইবার সংসদ সদস্য নির্বাচিত হয়েছেন। তার বিরুদ্ধে ইয়াবা ব্যবসা ও মানব পাচারসহ নানা দুর্নীতির অভিযোগ রয়েছে। দুর্নীতির মামলায় সাজাপ্রাপ্ত হওয়ায় ২০১৮ সালের জাতীয় নির্বাচনে অংশ নিতে পারেননি তিনি। তার পরিবর্তে ওই আসনে স্ত্রীকে মনোনয়ন দেওয়া হয়। তার স্ত্রী বর্তমানে ওই আসনের সংসদ সদস্য।

তুমি এটাও পছন্দ করতে পারো
মন্তব্য
Loading...